মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

কানাইঘাটে দোকান বন্ধ করতে বলায় পুলিশের উপর হামলা

কানাইঘাটে দোকান বন্ধ করতে বলায় পুলিশের উপর হামলা


শেয়ার বোতাম এখানে

কানাইঘাট প্রতিনিধি :
সিলেটের কানাইঘাটের চতুল বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অন্যান্যে সবধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করতে বলায় পুলিশের উপর হামলার চেষ্টা চালিয়েছেন ব্যবসায়ীরা। এসময় ব্যবসায়ীদের ঠেলা-ধাক্ষা ও মারমুখি আচরণের কারণে চতুল বাজার থেকে ফিরে আসতে হয়েছে পুলিশ সদস্যদের।

বৃহস্পতিবার বেলা সোয়া ১টার দিকে কানাইঘাট উপজেলার চতুল বাজারে এ ঘটনাটি ঘটেছে।
কানাইঘাট থানার অফিসার ইন্চার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চতুল বাজারে সবধরনের দোকানপাট খুলে রাখেন ব্যবসায়ীরা।

খবর পেয়ে বেলা ১টার দিকে চতুল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতিকে সাথে নিয়ে পুলিশ নিত্যপ্রয়োজনীয় পণ্য, ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া বাকি সবধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার নির্দেশ দেয়। এতে ক্ষেপে যান চতুল বাজারের ব্যবসায়ীরা। তারা দোকানপাট বন্ধ করতে অস্বীকৃতি জানান।


একপর্যায়ে তারা পুলিশের উপর হামলারও চেষ্টা করেন।
এদিকে ব্যবসায়ীদের মারমুখি আচরণের কারণে চতুল বাজার থেকে ফিরে আসেন পুলিশ সদস্যরা। বাজার কমিটির নেতারা ব্যবসায়ীদের বুঝিয়ে দোকানপাট বন্ধ রাখার চেষ্টা করছেন। তবে ব্যবসায়ীরা সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম।

এদিকে ৫নং বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন চতুলী বলেন, ঘটনাটি চতুল বাজারের ব্যবসায়ী ও পুলিশের ভুল বোঝাবুঝির মধ্যে হয়েছে তাই আমরা এবিষয়টি দ্রুত নিষ্পত্তির চেষ্টা করছি।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin