সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন


কানাইঘাটে মতই মেম্বারের উদ্যোগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

কানাইঘাটে মতই মেম্বারের উদ্যোগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

কানাইঘাট প্রতিনিধি:
কানাইঘাটের লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তমিজ উদ্দিন (মতই) মেম্বারের উদ্যোগে লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির দরিদ্র ও অসহায় ১৩শত পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কার্যক্রমের ২য় দিনে রবিবার বিকাল ৩টায় লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি কমপ্লেক্স মাঠে ৪ শত পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে ২য় দিনের বিতরণী কার্যক্রম উদ্বোধন করেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য ও কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তমিজ উদ্দিন (মতই) মেম্বার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিম, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সচিব নজমুল ইসলাম চৌধুরী, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কানাইঘাট নিউজের সম্পাদক মাহবুবুর রশিদ, উপজেলা যুবলীগ নেতা ইউপি সদস্য মুজির উদ্দিন, সাবেক ছাত্রনেতা কুতুব উদ্দিন, ছাত্রনেতা জয়নুল আবেদীন জয়, মীম আহমেদ আল সাহেদ, প্রমূখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin