বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন



কানাইঘাটে সাবেক ইউপি চেয়ারম্যান সুলেমানের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

কানাইঘাটে সাবেক ইউপি চেয়ারম্যান সুলেমানের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ


কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাটের ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আহমদ সুলেমানের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে তিনি তার নিজ বাড়িতে গরু ও খাসি জবাই করে এলাকার দরিদ্র অসহায় লোকজনের মধ্যে প্রথম রমজানের সেহরি ও ইফতার খাওয়ার জন্য প্রায় ২ শতাধিক অসহায় লোকজনের মধ্যে মাংস ও চাল সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

এসময় এলাকার বিশিষ্ট মুরব্বী ফারুক আহমদের সভাপতিত্বে ও কানাইঘাট উপজেলা সমাজ কল্যাণ পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আহমদ মারুফের পরিচালনায় সংক্ষিপ্ত সভায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন লোভাছড়া আদর্শ পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি ও লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাজিম উদ্দিন।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আলিম উদ্দিন আলিম, কানাইঘাট উপজেলা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম বাবলু, সহ সভাপতি আলী আহমদ চৌধুরী, লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জাকারিয়া সিদ্দিকী লিটন।

 

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সালমান আহমদ ফাহাদ, হেলাল আহমদ জুয়েল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা আব্বাস উদ্দিন, ৫নং বড়চতুল ইউপি সমাজ কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক খিজির আল রশিদ, কানাইঘাট উপজেলা সমাজ কল্যাণ পরিষদ সিলেট মহানগর শাখার সদস্য আহমদ সালিকিন ফাহাদ, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি উপজেলা সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক জাহিদ আল মিসবাহ প্রমুখ।

এ সময় সাবেক ইউপি চেয়ারম্যান আহমদ সুলেমান বলেন, কানাইঘাটের মুলাগুল-লোভাছড়া একটি ঐতিহ্যবাহী এলাকা, এখানে খনিজ সম্পদে ভরপুর রয়েছে। তাই করোনা ভাইরাস কালীন সময়ে এলাকার জনসাধারণ যাতে কোন দূর্ভোগে না পড়েন, সেই জন্য এলাকার বিত্তশালীদের আন্তরিক সহযোগীতার প্রয়োজন। তিনি এই মহামারি দুর্যোগে সকল অসহায় জনসাধারণের পাশে দাড়ানোর জন্য এলাকার সকল বিত্তশালীদের প্রতি অনুরোধ জানান।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin