বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন


কামরানকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশ্যে যাত্রা: সবার কাছে দোয়া চেয়েছেন

কামরানকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশ্যে যাত্রা: সবার কাছে দোয়া চেয়েছেন


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
করোনায় আক্রান্ত সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এজন্য তাকে ঢাকায় নেয়ার জন্য নির্দেশনা দিয়েছেন চিকিৎসকরা। বিষয়টি অবগত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কামরানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন।
কামরানের জন্য তিনি ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্স পাঠাচ্ছেন। তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা দেয়া হবে। সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল ত্যাগ করার পূর্বে হাত তুলে সিলেট বাসীর কাছে দোয়া চেয়েছেন বদর উদ্দিন আহমদ কামরান।

ইতোমধ্যে কামরানকে নিতে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্স রওয়ানা করেছে। কামরানকে আজ ৬টায় নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে এয়ার অ্যাম্বুলেন্স।
কামরানের সাথে রয়েছেন, তার স্ত্রী আসমা কামরান, ভাই, ছেলে ডা. আরমান আহমদ শিপলু। পরিবারের পক্ষ তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে। কামরানকে ঢাকায় নেয়ার খবর ছড়িয়ে পড়লে হাসপাতালের সামনে জড়ো হোন শত শত নেতাকমীরা।

বদর উদ্দিন আহমদ কামরান সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আগে শুক্রবার তিনি করোনা আক্রান্ত শনাক্ত হন। পরে শনিবার তার জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে নেয়া হয়।
শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় বদর উদ্দিন আহমদ কামরানের করোনা শনাক্ত হয়। শারীরিক অস্থার অবনতি হলে তাকে শনিবার শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin