রবিবার, ১৬ Jun ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন


কামরানের মৃত্যুতে বাংলাদেশ জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার শোক

কামরানের মৃত্যুতে বাংলাদেশ জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার শোক


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৬ জুন) বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর শাখার সভাপতি অ্যাডভোকেট জাকির আহমদ, সিলেট জেলা শাখার সভাপতি আলহাজ কলন্দর আলী, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম ও মহানগর শাখার সাধারণ সম্পাদক নাজাত কবির এক যুক্ত বিবৃতিতে বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমের বিদেহী আত্মার শান্তি ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে জাসদ নেতৃবৃন্দ বলেন, বদরউদ্দিন আহমদ কামরান আজীবন অসাম্প্রদায়িক ও সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করে গেছেন। তাঁর আকস্মিক মৃত্যুতে সিলেটের রাজনীতিতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়।

উল্লেখ্য, সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় গত ১৫ জুন সোমবার ভোররাত পৌনে টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin