মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন



কার্গো বিমানে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে অসুস্থ ফারুককে

কার্গো বিমানে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে অসুস্থ ফারুককে


বিনোদন ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠানকে উন্নত চিকিৎসার জন্য রবিবার সিঙ্গাপুরে নেয়ার হচ্ছে। তাকে মালবাহী কার্গোবিমানে করে পাঠানো হচ্ছে বিদেশে।
নায়ক ও নেতা ফারুকের সহধর্মিণী ফারহানা ফারুক কার্গো বিমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হবে বলে নিশ্চিত করে বলেন ‘করোনায় পরিস্থিতি বেশ জটিল। যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। এদিকে সময় নষ্ট করারও সুযোগ নেই। তাই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে উনাকে সিঙ্গাপুর নেয়া হবে। আমরা বেশ কিছুদিন ধরে হাসপাতালটির সঙ্গে যোগাযোগ করছিলাম। সেই অনুযায়ী অনুমতি পাওয়ার পরই আগামীকাল তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হচ্ছে।’

এদিকে কার্গো বিমানে যাওয়া নিয়ে নায়ক ফারুক একটি অনলাইন সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি তো বিশেষ কেউ নই। কার্গো কি বিমান নয়? আর আমার জীবনটাই তো এমন। আজীবন মাটি ও মানুষের কাছাকাছি থেকেছি। মুক্তিযুদ্ধ করেছি, অভিনয় করেছি আবার জনসেবাও করার চেষ্টা করছি। ফলে আমার কাছে প্রাইভেট বিমান আর কার্গো বিমানের মধ্যে পার্থক্য নাই এবং এটাও বলে রাখি, সরকার আমার চিকিৎসার জন্য সর্বোচ্চ সচেতন। সকাল-বিকাল সবাই খোঁজ নিচ্ছেন। বলছেন, আমার কী লাগবে। কিন্তু আমি কিছু নিতে চাই না, যতক্ষণ আমার সামর্থ্য আছে। আমি সবার কাছে শুধু দোয়া চাই। যেন সুস্থ হয়ে মানবসেবায় ফিরতে পারি।’

তরুণ বয়স থেকেই রাজনীতির সাথে যুক্ত ছিলেন ফারুক। স্কুল জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। ১৯৬৬ সালে তিনি ছয় দফা আন্দোলনে যোগ দেন এবং এ সময়ে তার নামে প্রায় ৩৭টি মামলা দায়ের করা হয়। ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন।

ফারুক ২০১৮ সালের নির্বাচনে ঢাকা-১৭ সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেব নির্বাচনে অংশগ্রহণ করেন এবং সংসদ সদস্য নির্বাচিত হন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin