বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

কালো টাকা বিতরণকালে আটক জাপা নেতা মুরাদের এক মাসের কারাদন্ড

কালো টাকা বিতরণকালে আটক জাপা নেতা মুরাদের এক মাসের কারাদন্ড


শেয়ার বোতাম এখানে

নবীগঞ্জ প্রতিনিধি: নির্বাচনী মাঠে আচরনবিধি লঙ্ঘন ও কালো টাকা বিলির দায়ে নবীগঞ্জ পৌর জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক মুরাদ আহমদকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। রোববার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউল গণি ওসমানী নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে মুরাদ আহমদকে ১ বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এর আগে শনিবার দিবাগত গভীর রাতে পুলিশ নবীগঞ্জ শহরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 

পুলিশ সূত্র জানায়, জাপা নেতা মুরাদ আহমদ গভীর রাতে জাপার প্রার্থী আতিকুর রহমান আতিকের পক্ষে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে নানা অপতৎপরতা ও কালো টাকা ছড়ানোর অভিযোগে শহরের নতুন বাজার মোড় থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে হাজির করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সাজা প্রদান করা হয়।

 

নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ জানান, জাপা নেতা মুরাদ ভোটারদের মধ্যে টাকা বিতরণ ও নির্ধারিত সময়ের বাইরে লিফলেট বিতরণ করছেন। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে রোববার বিকেলে তাকে ভ্রাম্যমাণ আদালতের হাজির করা হলে বিচারক তাকে এক মাসের কারাদন্ড দেন। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউল গণি ওসমানী বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে রাত দেড়টায় লিফলেটের সঙ্গে কালো টাকা বিতরণ করে নির্বাচনী প্রচারণা চালানোর দায়ে তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin