বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

কাল বিশ্বনাথে আসছেন ব্যারিস্টার সুমন : উপজেলাজুড়ে ব্যাপক উদ্দিপনা

কাল বিশ্বনাথে আসছেন ব্যারিস্টার সুমন : উপজেলাজুড়ে ব্যাপক উদ্দিপনা


শেয়ার বোতাম এখানে
  • 228
    Shares

স্টাফ রিপোর্ট:: আগামীকাল শুক্রবার বিশ্বনাথে আসছেন বাংলাদেশ যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর এবং সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক পরিচিত ব্যারিস্টার সুমনের আগমন উপলক্ষে উপজেলাজুড়ে যুবসমাজের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা আর প্রাণ চঞ্চলতা দেখা দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলার সর্বত্রই ব্যাপক প্রচারণাও হয়েছে। এই প্রথম ব্যারিস্টার সুমন আসায় এখন উপজেলা যুব সমাজের মধ্যে একটিই আলোচনা বিশ্বনাথে আসছেন ব্যরিস্টার সুমন। তাঁকে দেখতে ও বক্তব্য শুনতে এখনো সিলেটের বিভিন্ন উপজেলা থেকে প্রস্তুতি নিচ্ছেন ফুটবলপ্রেমী ও সুমনপ্রেমী তরুণরা।

ব্যারিস্টার সুমন আগামীকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার সদরের সন্নিকটের শাহজিঁরগাঁও গ্রামে আসছেন। সেখানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত শেখ নেছার আহমদ ফুটসাল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে শাহজিরগাও স্কুলের পশ্চিমের মাঠে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন ও বক্তব্য রাখবেন।

ফুটসাল টুর্ণামেন্টটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বিশ^নাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নুর মিয়া, বিশ^নাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

যে টুর্ণামেন্টে ব্যারিস্টার সুমন আসছেন, সেখানেও ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে টুর্ণামেন্ট কতৃপক্ষ। বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, বিশ^নাথ-রশিদপুর সড়ক থেকে শুভেচ্ছা গেইট নির্মাণ করা হয়েছে। শাহজিঁরগাও গ্রামের মাঠে করা হয়েছে ব্যাপক আলোকসজ্জা। করা হয়েছে বিশাল মঞ্চ। মাঠটির চর্তুদিক বেষ্টনির আকারে নির্মাণ হয়েছে। পুরো মাঠটি সাজিয়ে একটি মিনি স্টেডিয়ামে রূপান্তরিত করা হয়েছে। নিরাপত্তার জন্য পুরো মাঠ ও আশপাশের এলাকাকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানকে সু-শৃঙ্খল রাখতে শতাধিক সেচ্ছাসেবী কাজ করবেন বলে শুভপ্রতিদিনকে জানিয়েছেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিক আলী।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি শেখ মিছবাহ উদ্দিন ও সাধারণ সম্পাদক রফিক আলী আরও জানান, টুর্ণামেন্টের মূলপর্ব শুরু হবে আগামী ৩১ ডিসেম্বর থেকে। কিন্তু ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ৩১ ডিসেম্বর সিডিউল না থাকায় শুধুমাত্র উদ্বোধনী খেলাটি আগামি ২৫ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় তিনি উদ্বোধন করবেন। বাকি খেলার মূল আনুষ্ঠিকতা ৩১ ডিসেম্বর থেকে শুরু হবে এবং টিম এন্ট্রির শেষ তারিখ ২৯ ডিসেম্বর পর্যন্ত থাকবে।



শেয়ার বোতাম এখানে
  • 228
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin