বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯ অপরাহ্ন


কিউইদের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

কিউইদের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

বাংলাদেম ক্রিকেট দল এই মুহূর্তে ঘরের মাঠে নিউজিল্যান্ডের সঙ্গে দুই ম্যাচের টেস্ট সিরিজে ব্যস্ত। তবে এই টেস্ট সিরিজের পরই কিউইদের সাথে সাক্ষাৎ শেষ হচ্ছে না টাইগারদের। কিউইদের আতিথেয়তা দেওয়ার পর এবার পালা কিউইদের আতিথেয়তা নেওয়ার।

আগামী মাসে ৩টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশ দল নিউজিল্যান্ড সফরে যাবে ১৭ ডিসেম্বর শুরু হওয়া এই সিরিজ সামনে রেখে টাইগারদের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সিনিয়র কয়েক ক্রিকেটারের অনুপস্থিতিতে আবারও দলকে
নেতৃত্ব দিবেন নাজমুল হোসেন শান্ত। তার ডেপুটি করা হয়েছে মেহেদী হাসান মিরাজকে। ইনজুরির কারণে এ সফরে কোনো ফরম্যাটের দলেই নেই মাহমুদউল্লাহ রিয়াদ ও তাসকিন আহমেদ। এ ছাড়া আবারও জাতীয় দলে ফিরছেন সৌম্য সরকার। এ ছাড়া ওয়ানডে দলে রয়েছেন এনামুল হক বিজয়ও।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত, তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, রাকিবুল হাসান।

টি-টোয়েন্টি স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভীর ইসলাম এবং তানজিম হাসান সাকিব।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin