রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

কিশোরীকে যৌন নিপীড়ন, কারাদণ্ড হিটলারের আত্মীয়ের

কিশোরীকে যৌন নিপীড়ন, কারাদণ্ড হিটলারের আত্মীয়ের


শেয়ার বোতাম এখানে

আন্তর্জাতিক ডেস্ক :
জার্মানিতে ১৩ বছরের এক কিশোরীকে যৌন নিপীড়নের দায়ে অ্যাডলফ হিটলারের এক নিকটাত্মীয়কে কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত। তার নাম লুকাস হিটলার (৬৯)। নিজেকে তিনি জার্মানির একনায়কতন্ত্রের জনক অ্যাডলফ হিটলারের একমাত্র জীবিত জ্ঞাতি বলে দাবিও করেন।

জানা গেছে, কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে জার্মান পুলিশ তার বিরুদ্ধে মামলা করে। পরে আদালতে দোষী সাব্যস্ত হন তিনি। যদিও লুকাস তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিরর’র এক প্রতিবেদনে বলা হয়েছে, পূর্ব জার্মানির গোয়েরলিৎজ শহরের এক বাসিন্দা কয়েক মাস আগে গ্যারেজ ভাড়া দেওয়ার উদ্দেশে একটি বিজ্ঞাপন দিয়েছিলেন। তাতে সাড়া দেন লুকাস। কিন্তু গ্যারেজ দেখতে এসে বিশেষ আগ্রহ প্রকাশ করেননি তিনি। উল্টো গ্যারেজ মালিকের মেয়ের সঙ্গে গভীর আলাপ জমিয়ে ফেলেন। পরবর্তীতে ওই কিশোরীকে ফুল, মিষ্টি ও পোশাক উপহার দিয়ে নিজের ফ্ল্যাটে নিয়ে যেতেন। এক পর্যায়ে কিশোরীকে তিনি বিয়ের প্রস্তাবও দেন।

কিশোরীর বাবার দাবি, লুকাস একদিন তার মেয়েকে গালে ও গলায় চুমু খান। তারপর থেকেই লুকাসের কাছে মেয়ের যাতায়াত বন্ধ করে দেন তিনি। সেই সঙ্গে বৃদ্ধের (লুকাস) বিরুদ্ধে নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগও দায়ের করা হয়।

তবে লুকাস এসব অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, কিশোরীর সঙ্গ পছন্দ করতেন বলেই তাকে বারবার ডেকে পাঠাতেন লুকাস। এমনকি জার্মান অভিবাদন রীতি মেনেই তিনি তাকে চুমু খেয়েছিলেন বলে জানান। কিন্তু সে কথা মানতে নারাজ বিচারক। বিচারে লুকাসকে দোষী সাব্যস্ত করে কারাদণ্ড দেওয়া হয়েছে। আদালতের রায়ের বিরুদ্ধে আবেদন জানাবেন বলে জানান লুকাস।

লুকাসের দাবি, তার দাদা ছিলেন অ্যাডলফ হিটলারের বাবা অ্যালয়েসের ছোটভাই। শৈশবে বাবা-মায়ের মৃত্যুর পরে তাকে এক পোলিশ দম্পতি দত্তক নেন। পড়াশোনার পাঠ চুকিয়ে জার্মানি ছেড়ে জাহাজে চাকরি নেন লুকাস। তবে আজীবন হিটলার পদবির জন্য তাকে গুরুতর সমস্যায় ভুগতে হয়েছে বলেও জানিয়েছেন তিনি। অ্যাডলফ হিটলারের একমাত্র জীবিত জ্ঞাতি বলে নিজেকে দাবিও করেন লুকাস।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin