সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২০ অপরাহ্ন


কিশোর হলেও ব্যবস্থা নেওয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

কিশোর হলেও ব্যবস্থা নেওয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী


শেয়ার বোতাম এখানে

[the_ad id=”5201″]

প্রতিদিন ডেস্ক:
কিশোর গ্যাংয়ে যাতে কেউ সম্পৃক্ত হতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, কিশোর গ্যাং আবির্ভাব হয়েছে। এ বিষয়ে নিরাপত্তা বাহিনী যথেষ্ট সজাগ। কিশোর হলেও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আজ শনিবার রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজের কনভেনশন হলে মাদক-সন্ত্রাস, শিশু নির্যাতন, ইভটিজিং এবং সেলফোন-ইন্টারনেটের অপব্যবহার প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন মন্ত্রী।

অভিভাবক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘কিশোররা সন্ধ্যার পর কেন বাইরে থাকবে? তারা পড়ার টেবিলে যাবে, সন্ধ্যার পর বাসায় ফিরে আসবে। এদের আমরা লক্ষ্য করছি, অনেক রাত পর্যন্ত বাইরে থাকছে। অনুরোধ করব অভিভাবকদের, আপনার সন্তান কোথায় খোঁজ রাখুন। কিশোর গ্যাংয়ে আপনার আমার ছেলেমেয়ে নাতিপুতি যেন না জড়ায়। সন্তান কে কী করছে খেয়াল করুন।’

যদি কেউ অপরাধ করে তাহলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে, কিশোর হলেও। দেশে কিশোর অপরাধীদের জন্যও আইন রয়েছে বলে জানান তিনি।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স জানিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আমরা মাদকের বিরুদ্ধে কথা বলছি, আমাদের কি ঐশির কথা মনে আছে? সে তার বাবা-মাকে হত্যা করেছিল। তার বাবা কিন্তু পুলিশ কর্মকর্তা ছিলেন। এ ধরনের ঘটনা আমাদের প্রতিদিন সামনে আসে। মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছি।’


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin