শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৫০ অপরাহ্ন



বড়লেখায় পুলিশ অ্যাসল্ট মামলায় বিএনপি নেতা সহিদ খানসহ ৬ জনের জামিন মঞ্জুর

বড়লেখায় পুলিশ অ্যাসল্ট মামলায় বিএনপি নেতা সহিদ খানসহ ৬ জনের জামিন মঞ্জুর


বড়লেখা প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খানসহ সহযোগী অঙ্গ সংগঠনের ৬ নেতাকর্মীকে জামিন দিয়েছে মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালত। ১০ ফ্রেব্রুয়ারি রোববার জেলা ও দায়রা জজ আদালতে বিচারক শেখ আবু তাহের তাদের জামিন মঞ্জুর করেন। মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের পিপি এসএম আজাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জামিনপ্রাপ্ত নেতাকর্মীরা হলেন- অধ্যাপক আব্দুস সহিদ খান, সায়ফুল ইসলাম, আব্দুল কাদির পলাশ, কে.আই সবুজ, সাইফুল ইসলাম খোকন ও আব্দুল মতিন।

এ বিষয়ে আসামিপক্ষের আইনজীবী আব্দুল মুকিত মামলাটিকে হয়রানিমূলক উল্লেখ করে বলেন, বিজ্ঞ আদালত আসামি পক্ষের বক্তব্য ও ঘটনার কার্যকারণ বিবেচনা করে মোট ৬ জনকে জামিন প্রদান করেছেন। তিনি বলেন, তাঁর মক্কেল একজন সজ্জন ব্যক্তি। তিনি অধ্যাপনার সাথে জড়িত। এছাড়া অন্যান্য আসামিরা প্রত্যকেই নির্দোষ।

প্রসঙ্গত, গত ৭ নভেম্বর বড়লেখা পৌর শহরে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খানের নেতৃত্বে এক র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিতে পুলিশ বাধা দিলে পুলিশ ও বিএনপিকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশসহ ১০ জন আহত হন। এ ঘটনায় অধ্যাপক আব্দুস সহিদ খানকে প্রধান আসামি করে ৭০ জনের নাম উল্লেখ করে বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিঠুন দাস বাদী হয়ে মামলা দায়ের করেন।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin