বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন


কুলাউড়ায় চালককে বেঁধে সিএনজি অটোরিক্সা ছিনতাই

কুলাউড়ায় চালককে বেঁধে সিএনজি অটোরিক্সা ছিনতাই


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার চালককে গাছের সঙ্গে বেঁধে রেখে গাড়ি নিয়ে পালিয়ে যায় যাত্রীবেশী ছিনতাইকারীরা । সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ক্লিভডন চা-বাগান এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সিএনজি অটোরিক্সার মালিক কয়ছর আহমদ কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পুশাইনগর এলাকার বাসিন্দা, সিএনজি অটোরিক্সা চালক অজয় দেব (৩৫) জানান, একই ইউনিয়নের কামারকান্দি এলাকার কয়ছর আহমদের গাড়ি তিনি ভাড়ায় চালাতেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কুলাউড়া পৌর শহরের উত্তর বাজার থেকে অপরিচিত দুই যাত্রী ক্লিভডন চা-বাগানে আসা-যাওয়ার কথা বলে ৪০০ টাকায় তার গাড়ি ভাড়া করেন। যাত্রীদের সঙ্গে একটি তোশক ছিল।

রাত ৮টার দিকে গাড়িটি ক্লিভডন চা-বাগানের নির্জন স্থানে পৌঁছালে যাত্রীরা তাদের পরিচিত এক লোক পেছনে আছেন বলে গাড়ি থামাতে বলেন। একপর্যায়ে ওঁৎ পেতে থাকা দুই সহযোগী ছুটে এসে ধারালো অস্ত্র বের করে প্রাণনাশের ভয় দেখিয়ে তাকে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে গাড়ি নিয়ে পাশের জুড়ী উপজেলার কাপনা পাহাড় চা-বাগান সড়কের দিকে চলে যায়।

ছিনতাইকারীরা চলে যাওয়ার পর তিনি অনেক চেষ্টা করে গিঁট খুলে স্থানীয় দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের কাছে একটি দোকানে এসে বিষয়টি গাড়ির মালিক ও পুলিশকে জানান।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, যে স্থান থাকে গাড়ি রওনা দিয়েছিল, সেখানকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। গাড়ি উদ্ধারসহ জড়িত ব্যক্তিদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য দুটি টিম গঠন করে দেওয়া হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin