মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৯ অপরাহ্ন


কুলাউড়ায় ট্রেন দেখে রেললাইনে দৌড়, কাটা পড়ে প্রাণ গেল স্কুলছাত্রের

কুলাউড়ায় ট্রেন দেখে রেললাইনে দৌড়, কাটা পড়ে প্রাণ গেল স্কুলছাত্রের


শেয়ার বোতাম এখানে

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ট্রেনে কাটা পড়ে আলভী (৯) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার বরমচাল ইউনিয়নের খাদিমপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত আলভী বরমচাল ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ও খাদিমপাড়া গ্রামের বাসিন্দা শামীম আহমদের ছেলে। সে স্থানীয় নন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ত।

রেলওয়ে পুলিশ, নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রেললাইনের পাশে আলভীদের বাড়ি। সকাল থেকে তাদের বাড়ির পাশে একটি রেলসেতুর সংস্কারকাজ চলছিল। আজ আলভী বিদ্যালয়ে না গিয়ে সেখানে দাঁড়িয়ে রেলসেতুর কাজ দেখছিল। দুপুর সোয়া ১২টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা আন্তনগর ‘জয়ন্তীকা এক্সপ্রেস’ ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল। আলভী ওই ট্রেন দেখে রেললাইনের ওপর দিয়ে বাড়ির দিকে দৌড় দেয়। একপর্যায়ে দ্রুতগতিতে ছুটে আসা ট্রেনের নিচে কাটা পড়ে সে নিহত হয়। খবর পেয়ে বেলা দুইটার দিকে তার লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

নিহত আলভীর বাবা শামীম আহমদ কান্নাজড়িত কণ্ঠে বলেন, সকালে ছেলেকে ডেকে বিদ্যালয়ে যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর দুপুরে দুর্ঘটনার খবর পান। তিন সন্তানের মধ্যে আলভী ছিল মেজ।

কুলাউড়া রেলওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) রবিন খান বিকেলে বলেন, ‘এটি দুর্ঘটনা। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুটির লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাস্থলে রেললাইনের দুই পাশে লোকজনের বাড়িঘর। স্থানীয় বাসিন্দারা অনেকে ঝুঁকি নিয়ে রেললাইন দিয়ে চলাচল করেন। রেললাইন দিয়ে শিশুদের চলাচলের ব্যাপারে অভিভাবকদের সতর্ক থাকা দরকার।’


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin