বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন


কুলাউড়ায় নারী দিবসে নারী জনপ্রতিনিধিদের সম্মাননা প্রদান করলেন সাদরুল

কুলাউড়ায় নারী দিবসে নারী জনপ্রতিনিধিদের সম্মাননা প্রদান করলেন সাদরুল

সাদরুল

শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় বলেন তৃণমূল কর্মীই আওয়ামী লীগের প্রাণ। এই মুলমন্ত্র কে বুকে ধারণ করেই কুলাউড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান, মহিলা জেলা পরিষদ সদস্য, পৌরসভা কাউন্সিলরবৃন্দ,১৩ ইউনিয়নের মহিলা ইউপি সদস্যবৃন্দকে (মোট ৪৪ জন) সম্মাননা প্রদান করলেন বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান। গত ৪ মার্চ থেকে শুরু হয় এই সম্মাননা কার্যক্রম। প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গিয়ে নারী জন প্রতিনিধিদের কাছে সম্মাননা তুলে দেয়া হয়, তাদের সেবার জন্য ধন্যবাদ জানানো হয়, শোনা হয় তাদের প্রত্যাশা প্রাপ্তি ও সমস্যার কথা। তিন দিন ব্যাপী কার্যক্রমের পর্দা নামলো আজকে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সমাবেশ ও কেক কাটার মাধ্যমে। এসময় নারী জন প্রতিনিধিরা খুবই উৎফুল্ল ছিলেন।

স্কোয়াড্রন লীডার (অব:) সাদরুল জানান, আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় সদস্য হয়েই আমার নিজ এলাকা কুলাউড়া উপজেলার তৃণমূল পর্যায়ে মানুষের মানোন্নয়নের গুরুত্ব আরোপ করেছি। আমাদের মোট জন সংখ্যার অর্ধেক নারী। নারীদের বাদ দিয়ে সুসম উন্নয়ন দূরে থাক অস্তিত্বও টিকবে না। তাই, বরাবরই আমরা নারী জনপ্রতিনিধিদের উৎসাহ দিয়ে থাকি। গত বছর নারী দিবসে শরীফপুর ইউনিয়নে নারী সমাবেশ করেছিলাম, এবার কুলাউড়া পৌরসভা এবং উপজেলার সকল ইউনিয়নের জন প্রতিনিধিদের সম্মাননার আয়োজন। আমার অনেক পরিকল্পনা আছে, সময় সুযোগমতো সেগুলো বাস্তবায়ন করবো।

তিনি বলেন, আমার সামরিক বাহিনীর প্রশিক্ষণ আর জাতীয় সংসদে কাজের অভিজ্ঞতা থেকে এলাকার তৃণমূল পর্যায়ে নিজের সাধ্যমতো কাজ চালিয়ে যাচ্ছি, চেস্টা করেছি কাজের ধারাবাহিকতা বজায় রাখার, একটা পরিবতন আনার, ভোগের নয় সবাইকে নিয়ে উপভোগের রাজনীতি।

তিনি বলেন, আমি ১০ বছর সশস্ত্র বাহিনীতে ও ১০ বছর জাতীয় সংসদে কাজ করেছি। জাতি সংঘ মিশনসহ ৩৪ টি দেশেও কাজ করেছি। যা সবই সম্ভব হয়েছে স্বাধীন বাংলাদেশে জন্ম গ্রহন করার সুবাদে। তাই এখন অনুভব করছি,দলের ও দেশের প্রতি আমার দায়িত্ব কৃতজ্ঞতা আরও অনেক বেড়ে গেছে। ইতিবাচক ভাবমূর্তি অক্ষুণ্ন রাখতে আশা করি আমি ও আমার টিমের সবাই একসঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশানুসারে তৃণমূলের উন্নয়নের জন্য দ্বিগুন উদ্যোমে কাজ চালিয়ে যাব।

সম্মাননা প্রদানের চীফ কোর্ডিনেটর ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌসী পপি, স্পেশাল কোর্ডিনেটর ছিলেন ড নারায়ণ চন্দ্র, ইউপি সদস্য আরিফা আক্তার ইভা, ইউপি সদস্য হাসিনা আক্তার ডলি, সমাজ সেবক এপি তালুকদার জনি প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin