শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন


কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর গৃহবধুর লাশ উদ্ধার, শ্বশুরবাড়ির লোকজন পলাতক!

কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর গৃহবধুর লাশ উদ্ধার, শ্বশুরবাড়ির লোকজন পলাতক!


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় জঙ্গলের ভেতরে গাছের সাথে বাঁধা অবস্থায় রেখা বেগম (২০) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) দুপুরে উপজেলার বরমচাল ইউনিয়নের পশ্চিম সিঙ্গুর এলাকার (নওয়াবাগান) থেকে এ লাশ উদ্ধার করা হয়। রেখা ওই এলাকার রুহুল আমিনের মেয়ে। এদিকে ঘটনার পর থেকেই রেখার স্বামীর বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছরখানেক আগে একই গ্রামের সেলিম মিয়ার ছেলে রিয়াজ মিয়ার সঙ্গে রেখার বিয়ে হয়। পারিবারিক কলহের জেরে রেখাকে গত ২ মাস আগে রিয়াজ তালাক দেন। গত ২৭ মার্চ হঠাৎ রেখার বাড়িতে এসে তাকে নিয়ে যান রিয়াজ। এরপর থেকে রেখা নিখোঁজ ছিলো।

শুক্রবার সকালে স্থানীয়রা নওয়াবাগানের একটি টিলায় জঙ্গলের ভেতর গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচানো বাঁধা অবস্থায় রেখাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরের দিকে রেখার লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বরমচাল ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য ময়নুল হক সোনা মিয়া বলেন, রিয়াজ খারাপ চরিত্রের লোক। এলাকায় তার বিরুদ্ধে শিশু নির্যাতনসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু বলেন, স্থানীয়দের সঙ্গে কথা বলে ও প্রাথমিক অবস্থায় এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। রেখার সাবেক স্বামী রিয়াজও পলাতক রয়েছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin