বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন


কুলাউড়ায় পিচ্ছিল রাস্তায় ট্রাক উল্টে হেলপার নিহত

কুলাউড়ায় পিচ্ছিল রাস্তায় ট্রাক উল্টে হেলপার নিহত


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় পিচ্ছিল সড়কে মিনি ট্রাক উল্টে মিলু মিয়া (১৮) নামক এক তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মিলু ওই ট্রাকের হেলপার ছিলেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে কুলাউড়া-রবিরবাজার সড়কের রাজারদিঘীর পাড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মিলু উপজেলার কাদিপুর ইউনিয়নের চুনঘর এলাকার মৃত রেনু মিয়ার ছেলে। এ ঘটনায় গাড়ি চালক রুবেস আহমদ (২৬) গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনা কবলিত পিকআপ গাড়ি বালু আনার জন্য পৃথিমপাশা ইউনিয়নের ঢিলেরপাড় এলাকায় বালু ঘাটে যাওয়ার জন্য রওয়ানা দেয়। পথিমধ্যে কুলাউড়া-রবিরবাজার এলাকার রাজারদিঘীর পাড় এলাকায় যাওয়ার পর একটি সিএনজি অটোরিকশাকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় গাড়ির সহযোগী মিলু মিয়া ঘটনাস্থলে মারা যান।

স্থানীয় লোকজন জানান, কুলাউড়া-রবিরবাজার রাস্তায় দীর্ঘদিন থেকে ইটভাটার মাটিবাহী ট্রাক আসাযাওয়া করছে। এতে ট্রাকে বহনকৃত মাটি পিচ ঢালাইর উপরে পড়ে সড়কের অনেক স্থান মাটিতে ঢেকে যায়।মঙ্গলবার রাতের বৃষ্টির কারণে সেই রাস্তা পিচ্ছিল হয়ে ছিলো। যার কারনে এই দূর্ঘটনাটি ঘটেছে।

খবর পেয়ে কুলাউড়া থানার এস আই দেবাশীষ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এঘটনায় গুরুতর আহত গাড়ির চালক রুবেস আহমদকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin