বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন


কুলাউড়াতে চা-শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীত বস্ত্র বিতরণ

কুলাউড়াতে চা-শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীত বস্ত্র বিতরণ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আব্দুল জব্বার ফাউন্ডেশনের উপহার হিসেবে পাঁচ হাজার শীতার্তদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ কার্যক্রম চলছে।

শনিবার বেলা ১২ টার দিকে পাঁচ শতাধিক শীতার্ত চা-শ্রমিকের মাঝে ও এদিকে বিকেলে ৩টায় হিংগাজিয়া উচ্চ বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ করেন প্রধানমন্ত্রী’র প্রটোকল অফিসার, আগামী জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার -০২ আসনে নৌকার কান্ডারী মোহাম্মদ আবু জাফর রাজু । এর আগে শুক্রবার বিকেলে কুলাউড়া পৌরসভার আমীর ছলফু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৫০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আবু জাফর রাজু বলেন, তীব্র শীতে যেন কোন মানুষের কষ্ট না হয়, সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শীতবস্ত্র পাঠিয়েছেন। প্রতি বছর শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। এরই ধারাবাহিকতায় এ বছরও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। করোনা মহামারির শুরু থেকে আর্থিক,খাদ্যসহ বিভিন্ন সহায়তা নিয়ে মানুষের পাশে আছি, আগামীতেও সব সময় মানুষের পাশে থাকবো। উপজেলার ১৩টি ইউনিয়নে আওয়ামীলীগ নেতৃবৃন্দের মাধ্যমে কম্বল বিতরণ করা হবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম শফি, কুলাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাদ্দিক আহমেদ নোমান, বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, কুলাউড়া পৌর-ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সহ রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin