সোমবার, ২৬ Jul ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন


কুলাউড়ার জয়চন্ডী থেকে হাতেনাতে দোকান চুর আটক

কুলাউড়ার জয়চন্ডী থেকে হাতেনাতে দোকান চুর আটক


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের বিজয়াবাজারের হবিব মিয়ার দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে পালিয়ে যাবার সময় সৌরভ বৈদ্য মিংকন নামক ১৩ বছরের এক কিশোরকে আটক করেছেন বাজারের ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে তাকে আটক করা হয়। সে ওই ইউনিয়নের দিলদারপুর বাজারের পাশের বাড়ির সুনীল বৈদ্যর ছেলে।

বিজয়া বাজারের ব্যবসায়ী খালেদ আহমদ, খলিলুর রহমান, হেলাল আহমদ, নুরুল ইসলাম জানান, দুপুরের সময় যখন দোকানের ব্যবসায়ীরা নামাজে অথবা বাথরুমে যান তখন তারা এই সুযোগে দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে চম্পট দেয়। এর আগে বাজারের নুরুল ইসলামের ফার্মেসী থেকে মিংকন এবং তার সঙ্গী বেগমানপুর এলাকার নিলয় মিলে ১২ হাজার ৪ শত টাকা চুরি করে নিয়ে যায়। আজ তাকে হাতেনাতেই আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক দিলদারপুর বাজারের দু’জন ব্যবসায়ী জানান, তার (মিংকন) চুরির যন্ত্রণায় অতিষ্ঠ বাজারের দোকানদারেরা। মিংকন ও তার সঙ্গী আরও দুইজন আছে, তারা সবসময় বাজার ও বিভিন্ন দোকানের আশপাশে ঘোরাঘুরি করে। একটুখানি সুযোগ পেলেই ক্যাশ থেকে টাকাসহ দোকানের মালামাল নিয়ে চম্পট দেয়। এদের যন্ত্রণায় আমরা এখন রীতিমতো অতিষ্ঠ হয়ে পড়েছি।

জয়চন্ডী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য আজমল আলী বলেন, আমরা তাকে (সৌরব বৈদ্য মিংকন) জিজ্ঞেস করলে সে চুরি করেছে বলে স্বীকার করেছে। পরে থানায় খবর দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি।

কুলাউড়া থানার এসআই নজরুল ইসলাম জানান, ছেলেটি মাত্র ১৩ বছরের। ব্যবসায়ীদের কাছ এনে ওসি স্যারের নির্দেশে তার পরিবারের কাছে মুছলেখার মাধ্যমে দিয়ে এসেছি।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin