শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন


কুলাউড়ার ভাটেরা ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রুপান্তরিত করতে চান শহীদ চৌধুরী

কুলাউড়ার ভাটেরা ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রুপান্তরিত করতে চান শহীদ চৌধুরী


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি :
কুলাউড়া উপজেলার ৩নং ভাটেরা ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তরিত করতে চান সাবেক ছাত্রনেতা কামাল ইবনে শহীদ চৌধুরী। এ লক্ষে গুরুজনসহ এলাকার ছোট-বড় সকলের পরামর্শ নিয়েই এগিয়ে চলছেন তিনি। ইতিমধ্যে তিনি একজন নিষ্ঠাবান সমাজ সেবক হিসাবে এলাকায় বেশ পরিচিতি লাভ করেছেন।

জানা যায়, উপজেলার ৩ নং ভাটেরা ইউনিয়নের বাসিন্দা, বর্তমানে যুক্তরাজ্য প্রবাসী কামাল ইবনে শহীদ চৌধুরী বেশ ক’বছর থেকে এলাকার গরীব দুঃখী ও মেহনতী মানুষসহ সমাজের সকল পেশার মানুষের সঙ্গী হয়ে তাদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি এলাকার রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উন্নয়নের ব্যাক্তিগত পক্ষ থেকে যথাসাধ্য সহযোগিতা করেছেন।

এছাড়াও তিনি এলাকার যে কোন অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার কন্ঠে অগ্রভাগে থেকেছেন। যারফলে খুব অল্প সময়েই এলাকার সাধারণ মানুষের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। আগামীতে তিনি একজন জনপ্রতিনিধি হয়ে এলাকার মানুষের পাশে থেকে সেবা করার লক্ষ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার মনস্থ করেছেন।

কামাল ইবনে শহীদ চৌধুরী বলেন, বিলেতে থাকলেও মনোস্পটে সবসময় ভেসে ওঠে এলাকা ও এলাকার মানুষের প্রতিচ্ছবি। আমি চাই, জীবনের বাকিটুকু সময় এলাকার মানুষের সেবার মাধ্যমে ব্যয় করার জন্য। আমি চাই আমার ৩নং ইউনিয়নবাসীর সুখ দুঃখের অংশীদার হয়ে তাদের সমস্যার সমাধান করে এই ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে।

আমি এই এলাকার আলো বাতাসে বড় হয়েছি, এই এলাকার মানুষের কাছে আমি ঋণী, তা পরিশোধ করতে চাই। আমার চাচা হাজী আব্দুল আজিজ চৌধুরী এই ইউনিয়নের মেম্বার এবং চেয়ারম্যান ছিলেন। আমার আব্বা উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

আমার পুরো পরিবার এই এলাকার উন্নয়নের জন্য জীবন ব্যায় করেছেন। তারই ধারাবাহিকতায় আমিও এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে আপনাদের নিয়ে সম্পৃক্ত হতে চাই। আমি আপনাদের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin