শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

কুলাউড়ায় অসহায়দের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিল উপজেলা প্রশাসন

কুলাউড়ায় অসহায়দের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিল উপজেলা প্রশাসন


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:
কুলাউড়া উপজেলার বিভিন্ন এলাকার সহস্রাধিক অসহায় পরিবারের মাঝে সরকারীভাবে বরাদ্ধকৃত শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

জানা যায়, সোমবার সকালে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর তত্বাবধানে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী এবং উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) মোঃ শিমুল আলীর সহায়তায় উপজেলার লংলা খাস এলাকার ভূমিহীন পরিবার থেকে এ কার্যক্রমের শুরু করা হয়।

এছাড়া বিভিন্ন ইউনিয়নে অতি দরিদ্র ও দিন মজুরদের তালিকা করে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান এবং টেগ অফিসারদের সহায়তায় প্যাকেট বাড়ী বাড়ী পৌছে দেয়ার ব্যবস্থা নেয়া হয়েছে।

পিআইও অফিস সুত্রে জানা যায়, মৌলভীবাজার জেলা প্রশাসন থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় কুলাউড়া উপজেলার জন্য সোমবার (৩০ মার্চ) ১ হাজার ৫০ পরিবারের জন্য ১ হাজার ৫ শত মেঃ টন চাল ও নগদ ৪৯ হাজার টাকা বরাদ্ধ করা হয়। এর আগে গত শনিবার ৭ শত পরিবারের জন্য ৭ মেঃ টন চাল ও নগদ ৭০ হাজার টাকা বরাদ্ধ দেয়া হয়। এনিয়ে কুলাউড়া পৌরসভাসহ ১৩ ইউনিয়নে মোট ১ হাজার ৭ শত ৫০ দুঃস্থ পরিবারের জন্য ১৭.৫০০ মেঃ টন চাল ও নগদ ১ লাখ ১৯ হাজার টাকা বরাদ্ধ দেয়া হয়েছে।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী জানান, মৌলভীবাজার জেলা প্রশাসন থেকে প্রাপ্ত বরাদ্ধের সাথে কুলাউড়া উপজেলা পরিষদ থেকে আরও ৫০ হাজার টাকা সংযুক্ত করে অসহায় ১ হাজার ৫০ পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল ও ১ টি ডেটল সাবানসহ শুকনো খাবারের প্যাকেট বাড়ী বাড়ী পৌছে দেয়া হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin