বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

কুলাউড়ায় জেলা প‌রিষ‌দের সদস্য সে‌লিমের খাদ্য সহায়তা প্রদান

কুলাউড়ায় জেলা প‌রিষ‌দের সদস্য সে‌লিমের খাদ্য সহায়তা প্রদান


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপ‌জেলায় করোনা পরিস্থিতিতে উপজেলার পাঁচটি ইউ‌নিয়ন ও পৌর শহ‌রের কর্মহীন নিম্নআয়ের ৭ শতা‌ধিক মানু‌ষের মা‌ঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা প‌রিষ‌দের ৫নং ওয়ার্ডের সদস্য সে‌লিম আহমদ। তাঁর ব্যক্তিগত অর্থায়‌নে দুই‌দিন ব্যাপী উপ‌জেলার ভা‌টেরা, বরমচাল, ভূক‌শিমইল, কা‌দিপুর ও জয়চ‌ণ্ডি ইউ‌নিয়ন এবং কুলাউড়া পৌরসভা এলাকায় এই খাদ্য সহায়তা মানু‌ষের হা‌তে তু‌লে দেয়া হয়।

শুক্রবার (২৪ এ‌প্রিল) বিকা‌লে কা‌দিপুর ইউ‌নিয়‌নের চাঁতলগাঁও এলাকায় শতাধিক কর্মহীন মানু‌ষের মা‌ঝে তাঁর পক্ষে খাদ্য সহায়তা প্রদান করেন বাংলাদেশ ছাত্রলী‌গের সা‌বেক সাধারণ সম্পাদক এস এম জা‌কির হোসাইন। এসময় অন্যা‌ন্যদের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন মৌলভীবাজার জেলা সাংবা‌দিক ফোরামের সহ-সভাপ‌তি এম মছ‌ব্বির আলী, বিশিষ্ট সমাজসেবক মো: শাহজাহান মিয়া, কেন্দ্রীয় ছাত্রলী‌গের সা‌বেক সদস্য মো: জীবন রহমান, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শা‌কিল, সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, যায়যায়দিন প্রতিনিধি আবদুল আহাদ, জেলা ছাত্রলী‌গের প্রচার সম্পাদক বেলাল হোসাইন প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার খাদ্য সহায়তা প্রদানে উপস্থিত ছিলেন বরমচাল ইউপি চেয়ারম্যান আব্দুল আহবাব শাহজাহান, ভূকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, জয়চন্ডী ইউপি চেয়ারম্যান কমর উদ্দীন আহমদ কমরু, ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলামসহ ইউপি সদস্যগণ।

জেলা পরিষদের সদস্য সেলিম আহমদ বলেন, বর্তমান দূর্যোগের সময় কর্মহীনদের পাশে এসে দাঁড়ানোর জন্য আমার পরিবারের পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে উপহার হিসেবে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সামর্থ্যানুযায়ী এ কার্যক্রম রমজান মাসেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ‘বর্তমান ক‌রোনা প‌রি‌স্থি‌তি‌তে অনেক মানুষ কর্মহীন হয়ে অনাহারে দিনা‌তিপাত কর‌ছেন। কর্মহীন এসব মানুষ‌দেরকে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে খাদ্য সহায়তার জন্য জেলা প‌রিষ‌দের সদস্য সে‌লিম আহমদকে সাধুবাদ জানাই।

 



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin