বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৩২ অপরাহ্ন



কুলাউড়ায় ঠিকানা ক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

কুলাউড়ায় ঠিকানা ক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


কুলাউড়া প্রতিনিধি:
মহামারি করোনাভাইরাসের ভয়াল ছোবলে সবচেয়ে করুণ অবস্থা দিনমজুর ও দুস্থ মানুষের। একদিকে করোনার আতঙ্ক, অন্যদিকে কর্মহীন হয়ে পড়ে বর্তমানে তারা এক ভয়াবহ সময় পার করছে।

এই দুর্যোগময় পরিস্থিতিতে সরকারের পাশাপাশি অনেক প্রতিষ্ঠান, সংগঠন ও ব্যক্তি উদ্যোগে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কুলাউড়ায় সামাজিক সংগঠন “ঠিকানা ক্লাবের” উদ্যোগে ৬ এপ্রিল সোমবার শহরের শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু ও সাবান। প্রতিটি পরিবারের মধ্যে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১টি সাবান ও তেল।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম, দৈনিক মানবকণ্ঠের স্টাফ রিপোর্টার সেলিম আহমেদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক।

ঠিকানা ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান আশিক, বর্তমান সহসভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক হুমায়ূন রশীদ রাজন, কোষাধ্যক্ষ বখতিয়ার আবিদ পাভেলসহ সংগঠনের অন্য নেতারা।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin