শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

Uncategorized
কুলাউড়ায় দুই প‌রিবা‌রের ১২ জন ক‌রোনা আক্রান্ত

কুলাউড়ায় দুই প‌রিবা‌রের ১২ জন ক‌রোনা আক্রান্ত


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

কুলাউড়া উপজেলায় এবার ৫ শিশুসহ দুই প‌রিবা‌রের ১২ জন ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে‌ছেন। এর ম‌ধ্যে উপ‌জেলার কা‌দিপুর ইউ‌নিয়‌নের মনসুর এলাকার একটি পরিবা‌রের ৭ জন এবং বরমচাল ইউ‌নিয়‌নের আ‌কিলপুর এলাকার এক‌টি প‌রিবা‌রের ৫ জন আক্রান্ত হ‌য়ে‌ছেন।

বৃহস্প‌তিবার (১১ জুন) তাঁদের কো‌ভিড-১৯ পরীক্ষার রি‌পোর্ট পজেটিভ এ‌সে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রে‌ছেন কুলাউড়া উপ‌জেলা স্বাস্থ্য, প‌রিবার ও প‌রিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক। তি‌নি জানান, বুধবার মধ্যরা‌তে ঢাকার শে‌রে বাংলা রো‌ডস্থ ন্যাশনাল ইন্স‌টি‌টিউট অব ল্যাব‌রেট‌রি মে‌ডি‌সিন এণ্ড রেফা‌রেল সেন্টার থে‌কে রি‌পোর্টগু‌লো প‌জে‌টিভ আ‌সে।

আক্রান্ত ১২ জনের মধ্যে কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার ফাতেমা বেগম (৫৫), রাজু আহমদ (৪৩), তাহমিনা বেগম (২৫), রুমা বেগম (৩৫), নিশাত (০৮), নাসির (০৪) ও সাদিয়া রহমান (২৬) -সহ ৭ জন এবং বরমচাল ইউনিয়নের নন্দননগর এলাকার অংকন চক্রবর্তী (১০), অংকুশ চক্রবর্তী (০৪), পপি চক্রবর্তী (২৫), ঐশী চক্রবর্তী (০৯) এবং অ‌মিশা চক্রবর্তী (০৬)- সহ ৫ জন। এনিয়ে কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫ জনে। এরমধ্যে ৮ জন সুস্থ্য হয়ে করোনামুক্ত হয়েছেন বলে জানা গেছে।

কুলাউড়া উপ‌জেলা স্বাস্থ্য, প‌রিবার ও প‌রিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, আক্রান্ত‌দের দুই‌টি প‌রিবা‌রের দুই সদস্য আগে ক‌রোনায় আক্রান্ত ছি‌লেন। তাই সেসব বা‌ড়ি লকডাউন করা আ‌ছে। নতুন ক‌রে তাঁ‌দের‌কে নি‌র্দেশনা দেয়া হ‌য়ে‌ছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin