রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:১৩ অপরাহ্ন


কুলাউড়ায় প্রবাসীদের উদ্যোগে হাসপাতাল নির্মাণ কাজের উদ্বোধন

কুলাউড়ায় প্রবাসীদের উদ্যোগে হাসপাতাল নির্মাণ কাজের উদ্বোধন


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় প্রবাসীদের উদ্যোগে একটি হাসপাতাল নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে “ভাটেরা জেনারেল হাসপাতাল” এর ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মান কাজের শুভ উদ্বোধন হয়।

কুলাউড়ার কৃতি সন্তান ও বাংলাদেশ সরকারের সাবেক সচিব মিকাইল শিপারের সভপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কুলাউড়ার আরেক কৃতি সন্তান, সাবেক সচিব ও রাষ্ট্রদূত এ এইচ মোফাজ্জল করিম।

হাসপাতালের ট্রাস্টি বোর্ডের সদস্য ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ আহমদ আল আমিন ও ঘিলাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম মিছবাউর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মাউন্ট এডোরা হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক অধ্যাপক ডাঃ কে এম আখতারুজ্জামান, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক মনোরোগ বিশেষজ্ঞ ডাঃ সাঈদ এনাম, বিশিষ্ট চিকিৎসক ডাঃ ইসরাত জাহান করিম, ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল করিম বলেন, এই হাসপাতাল নির্মানের উদ্যোগ ভাটেরার মানুষকে একতাবদ্ধ করেছে। ভাটেরার মানুষের ঐক্য প্রক্রিয়া যেনো চলমান থাকে।

উল্লেখ্য যে, কুলাউড়া উপজেলার ভাটেরার কানাডা প্রবাসী ডাঃ সায়েফ আহমদ-এর উদ্যোগে ও প্রবাসীদের আর্থিক সহায়তায় ভাটেরা এলাকায় ১০ তলা ভিত বিশিষ্ট ৮৫০০ বর্গফুটের ভাটেরা জেনারেল হাসপাতাল নামক হাসপাতালটি নির্মিত হচ্ছে। অস্বচ্ছল ও দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ সকল শ্রেণি-পেশার মানুষ এ হাসপাতাল থেকে স্বল্পমূল্যে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন বলে জানা গেছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin