মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:৩৫ পূর্বাহ্ন



কুলাউড়ায় প্রায় সাত শত অসহায় প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ

কুলাউড়ায় প্রায় সাত শত অসহায় প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ


কুলাউড়া প্রতিনিধি:

বৈ‌শ্বিক মহামা‌রি করোনা ভাইরাস এর প্রভা‌বে অসহায় ও কর্মহীন প্রায় ৭ শতা‌ধিক প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ ক‌রে‌ছে কুলাউড়া উপ‌জেলার বরমচাল ইউ‌নিয়নের মোল্লাবা‌ড়িস্থ ইসলাম ফাউ‌ণ্ডেশন।

বুধবার (১৩ মে) মোল্লাবা‌ড়ির মরহুম সে‌লিম আহম‌দের ছে‌লে রাহাত ইসলা‌মের তত্ত্বাবধা‌নে নিজ বা‌ড়ি থে‌কে এসব প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ‌নি‌য়ে দুই ধা‌পে বরমচাল ইউ‌নিয়‌নের প্রায় এক হাজার ৩ শত প‌রিবা‌রের মাঝে খাদ্য সহায়তা তু‌লে দি‌লো এই ফাউ‌ণ্ডেশন। কর্মহীন হয়ে পড়া ইউনিয়নের নিম্ন আয়ের মানুষের ক্ষুধা নিবারণে প্রাণপ্রণ চেষ্ঠা চালিয়ে যাচ্ছে এ ফাউ‌ন্ডেশন। এর আ‌গে গত ২৪ ও ২৫ এ‌প্রিল প্রথম ধা‌পে এই ফাউ‌ণ্ডেশ‌নের পক্ষ থে‌কে ৩ শত প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী তু‌লে দেয়া হয়।

প্রতিটি প‌রিবা‌রে খাদ্য সামগ্রীর তা‌লিকায় ছি‌লো চাল, ডাল, সয়া‌বিন তেল, চানা, পেঁয়াজ, রসুন, খেজুর।

মানু‌ষের শারীরিক দূরত্ব নি‌শ্চিত ক‌রে সুশৃঙ্খলভা‌বে
খাদ্যসামগ্রী বিতর‌ণে সহ‌যোগীতা ক‌রেন মোল্লাবা‌ড়ির সন্তান বরমচাল ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান, র‌ফিক মিয়া, এনামুল আলম, শা‌কির আহমদ, জা‌কির আহমদ, চুনু মিয়া, রানু আহমদ, জা‌বের মিয়া, শিমুল মিয়া, সাইদুল মিয়া, রোকন আহমদ, মিহাদুল রাব্বী, রিয়াদ ইসলাম, আবু ইব্রা‌হিম, ইমাদ আহমদ, মুরাদ আহমদ প্রমুখ।

ফাউ‌ণ্ডেশ‌নের তত্ত্বাবধায়ক রাহাত ইসলাম জানান,
মানবিক কারণে ইসলাম ফাউ‌ন্ডেশ‌নের পক্ষ থে‌কে আমা‌দের এ আ‌য়োজন। বর্তমান পরিস্থিতিতে আমরা গরীব ও অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। এই রমজান মাসে ফাউ‌ন্ডেশ‌নের পক্ষ থে‌কে আরও কিছু পরিবারকে আমরা খাদ্য সামগ্রী দেয়ার চিন্তা করছি।

উ‌ল্লেখ্য, অসহায় ও দুঃস্থ মানু‌ষের পা‌শে দাঁড়া‌নোর উ‌দ্দে‌শ্যে মোল্লাবা‌ড়িস্থ হাজী মো. ময়নুল ইসলাম ও মরহুম মো. সে‌লিমুল ইসলামের উত্তরা‌ধিকাররা স‌ম্মি‌লিতভা‌বে ‘ইসলাম ফাউ‌ণ্ডেশন’ প্র‌তিষ্ঠা ক‌রেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin