সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১০ পূর্বাহ্ন


কুলাউড়ায় ফোন দিলেই পৌঁছে যাবে খাবার গাড়ী!

কুলাউড়ায় ফোন দিলেই পৌঁছে যাবে খাবার গাড়ী!


শেয়ার বোতাম এখানে

আবদুল আহাদ, কুলাউড়া :
‘আর কয়েকটা দিন থাকি বাড়ি, ফোন দিলেই পৌঁছে যাবে খাবার গাড়ী’ এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের উদ্যোগে করোনা পরিস্থিতিতে ঘরে অবস্থানকারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) থানা প্রাঙ্গণে এ কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর। এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ থানার অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যগন।

কুলাউড়া থানা সূত্রে জানা যায়, পৌর শহর ছাড়াও উপজেলার ১৩টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে পুলিশের টহল গাড়ি ইতোমধ্যে প্রায় ৪০০ পরিবারের মধ্যে খাবার সামগ্রীর প্যাকেট পৌঁছে দেওয়া হচ্ছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল ও ১টি সাবান।

কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান,
উপজেলার যে কোন এলাকার গৃহবস্থান পরিবারের খাদ্য সামগ্রীর প্রয়োজন হলে থানার সরকারি (০১৭১৩-৩৭৪৪৪৩) নাম্বারে ফোন দিলে খাবার পৌঁছে দেয়া হবে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশের পক্ষ থেকে এই ধরনের সহায়তা অব্যাহত থাকবে ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin