শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

কুলাউড়ায় বাসা ভাড়া মওকুফ করলেন উপজেলা চেয়ারম্যান ও মেয়র

কুলাউড়ায় বাসা ভাড়া মওকুফ করলেন উপজেলা চেয়ারম্যান ও মেয়র


শেয়ার বোতাম এখানে

আবদুল আহাদ, কুলাউড়:
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে অঘোষিত লকডাউন চলছে। এতে দেশের অর্থনীতির চাকা অনেকটা স্থবির হয়ে পড়েছে।

এমন পরিস্থিতিতে মানবিক দৃ‌ষ্টি‌কোন থে‌কে ‌নি‌জের ইচ্ছাতেই কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এ‌.কেএম সফি আহমদ সলমান এবং কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ নিজেদের মালিকানাধীন বাসার ভাড়া একমাসের জন্য মওকুফ ক‌রে দিয়েছেন।

জানা গেছে, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ‌কেএম সফি আহমদ সলমান নিজের মালিকানাধীন কুলাউড়ায়, ব্রাহ্মণবাজা‌র এবং সিলেটে অবস্থিত তি‌নটি বাসার এক মা‌সের ভাড়া প্রায় ১ লাখ টাকা মওকুফ ক‌রে‌ছেন।

এদিকে মানবিক দিক বিবেচনা করে পৌর এলাকায় নিজ মালিকানাধীন ৮টি বাসার ভাড়া, বিদ্যুৎবিল, গ্যাসবিল ও পানিবিল মওকুফের ঘোষনা দিলেন পৌর মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ। শুক্রবার (৩ এপ্রিল) জুমআর নামাজ শেষে মওকুফের এ বিষয়টি ঘোষনা করেন মেয়র।

পাশাপাশি উপজেলা ও পৌর এলাকার সকল বাসা বাড়ীর মালিকদের প্রতি এই কঠিন দূর্যোগে মানুষের পাশে দাঁড়াতে এবং ভাড়া মওকুফ করে দেয়ার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র।

‌কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান জানান, করোনা পরিস্থিতিতে গৃহবন্দী অসহায় পরিবারের জন্য উপজেলা পরিষদ এবং আমার ব্যক্তিগত তরফ থেকেও সহায়তা করা হয়েছে।

কিন্তু যারা ভারাটিয়া আছেন তাদের অনেকই কারো কাছে হাত পাততে পারেন না। তাই মানবিক কারণে আমি একমাসের ভাড়া মওকুফ ক‌রে দিয়েছি।

কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ বলেন, “করোনার মতো ভয়াবহ দূর্যোগে মানুষ হিসেবে প্রত্যেকেই নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়ানো উচিত। শুধু নিম্নবিত্ত শ্রেণী নয়, মধ্যবিত্ত শ্রেণীর যারা কর্মহীন হয়েছে অথচ মানুষের কাছে তাঁর অসহায়ত্ব প্রকাশ করতে পারছেনা তাদের দিকেও লক্ষ্য রাখতে হবে।

আমি ইতিমধ্যে পৌর এলাকায় আমার ৮টি বাসার ভাড়া, গ্যাসবিল, পানিবিল ও বিদ্যুৎবিলসহ যাবতীয় মওকুফের ঘোষনা দিয়েছি এবং পৌর এলাকার বাসার মালিকদেরও তাঁদের নিজ মালিকানাধীন বাসা সমুহের ভাড়া মওকুফ করে দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin