রবিবার, ২৫ Jul ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

কুলাউড়ায় সীমানা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ৪: আটক ১

কুলাউড়ায় সীমানা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ৪: আটক ১


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

কুলাউড়া পৌরসভার বিহালা এলাকায় জমিজমা নিয়ে দুই পক্ষের মারামারিতে চার জন আতহ হওয়ার খবর পাওয়া গেছে। গুরুতর আহতরা সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এঘটনায় শনিবার রাতে মো: আনোয়ারুল ইসলাম বাদী হয়ে ৯ জনকে আসামি করে কুলাউড়া একটি থানায় মামলা (নং-১৭/১১৮) দায়ের করেন। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

মামলার এজহার সুত্রে জানা যায়, পৌরসভার ১ নং ওয়ার্ড বিহালা এলাকার বাসিন্দা ও বিহালা মাদ্রাসার মুহতামিম হাফিজ নুরুল ইসলাম গংদের সাথে তাদের প্রতিবেশী ও নিকটাত্মীয় রাসেল মিয়া গংদের মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিলো। শনিবার (২০ জুন) দুপুরে রাসেল মিয়া গংরা জোরপূর্বক নুরুল ইসলাম গংদের মৌরসি সম্পত্তির দখলীয় জায়গায় বাঁশের বেড়া দেয়া শুরু করলে নুরুল ইসলাম তাকে বাধা দেন। কিন্তু রাসেল মিয়া বাধা-নিষেধ না শুনলে দুই পক্ষ তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে রাসেল মিয়া গংরা দা-লাঠি (দেশীয় অস্ত্র) নিয়ে নুরুল ইসলাম গংদের উপর হামলা করেন। তাদের হামলায় নুরুল ইসলাম গংদের তাফিমুল ইসলাম (১৮), বিহালা মাদ্রাসার মুহতামিম হাফিজ নুরুল ইসলাম (৬০), তৌহিদুল ইসলাম (১৭) ও সুহাদা সিদ্দিকা (৪৫) গুরুতর আহত হন। আহতরা বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

এদিকে এঘটনায় আহত নুরুল ইসলামের ভাই আনোয়ারুল ইসলাম বাদী হয়ে ৯ জনকে আসামি করে কুলাউড়া থানায় মামলা (নং-১৭/১১৮) দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন- রাসেল মিয়া (৩২), ফয়েজ মিয়া (৬০), তুহিন মিয়া (২২), রাহেল মিয়া (৩০), ফরিদ মিয়া (৪৮), রুহেল মিয়া (২৪), জাসমিন বেগম (৩৫), মাহমুদা বেগম (৪২) এবং সুমন মিয়া (২০)। চারিদিকে করোনা ভাইরাসের মহামারীর সময় এমন ঘটনায় এলাকায় চরম ক্ষোভ বিরাজ করছে।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার সাব-ইন্সপেক্টর (এসআই) সনক কান্তি দাশ জানান, এজাহারভুক্ত (২ নং) আসামী ফয়েজ মিয়াকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin