মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন


কুলাউড়ায় ১২ হাজার মানুষ পাবে টিসিবি পন্য : প্রেস ব্রিফিংয়ে ইউএনও

কুলাউড়ায় ১২ হাজার মানুষ পাবে টিসিবি পন্য : প্রেস ব্রিফিংয়ে ইউএনও


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নিম্ন আয়ের মানুষের নিকট টিসিবি’র নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) এটিএম ফরহাদ চৌধুরী।

ব্রিফিংকালে ইউএনও ফরহাদ চৌধুরী জানান,আগামী ২০ মার্চ সারাদেশে একযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক কোটি নিম্ন আয়ের পরিবারের মাঝে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করবেন। এরই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলায় দুই ধাপে ১২ হাজার ৮৬৪ জন সুবিধাভোগীদের মধ্যে নির্ধারিত কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রয় করা হবে।

প্রথম ধাপে ২ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার সয়াবিন তেল সহ ৪৬০ টাকা প্যাকেজে এবং দ্বিতীয় পর্যায়ে একই প্যাকেজের সঙ্গে ২ কেজি ছোলা সংযোজন করে ওই প্যাকেজ ৫৬০ টাকায় বিক্রয় করা হবে। ব্রিফিংকালে ইউএনও টিসিবির কার্যক্রম বাস্তবায়ন করতে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

প্রেস ব্রিফিংয়ে কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব কুলাউড়া সভাপতি আজিজুল ইসলাম, আমাদের সময় প্রতিনিধি খালেদ পারভেজ বখস, ডেইলি স্টার প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, যায়যায়দিন প্রতিনিধি আব্দুল আহাদ, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সমকাল প্রতিনিধি আশফাক তানভীর, দেশ রূপান্তর প্রতিনিধি এস আর অনি, অনুলিপির আশিকুল ইসলাম বাবু প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin