শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:১২ অপরাহ্ন

কুলাউড়ায় ১৪ দিনের সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু

কুলাউড়ায় ১৪ দিনের সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় ১৪ দিনের সরকারি সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু। এসময় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন এবং করোনা ভাইরাস মোকাবেলায় প্রশাসনের সাথে অবহিতকরন সভায়ও মিলিত হবেন। বৃহস্পতিবার (১১ জুন) বিকালে সফরের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

জানা যায়, শুক্রবার (১২ জুন) সকালে ঢাকা থেকে সড়ক পথে কুলাউড়ায় আসবেন তিনি। ওইদিন বিকেল ৫ টায় তাঁর পিতা একুশে পদক (মরণোত্তর) প্রাপ্ত সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার এর কবরে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নিবেন তিনি। পরদিন শনিবার একুশে পদক (মরণোত্তর) প্রাপ্ত সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার এর বোনের (তাঁর ফুফু) সাথে সাক্ষাৎ করবেন।

এরপর ১৪ জুন রোববার কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করবেন এবং হাসপাতালের চিকিৎসক ও সংশ্লিষ্টদের মাঝে পিপিই বিতরণ করবেন। ১৭ জুন বুধবার উপজেলা প্রশাসনের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসাবে বরাদ্ধকৃত ত্রাণসামগ্রী ও শিশুখাদ্য বিতরণ সার্বিক বিষয়ে অবহৃত করণ ও মতবিনিময় করবেন তিনি। সফর শেষে ২৫ জুন বৃহস্পতিবার সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে কুলাউড়া ত্যাগের কথা রয়েছে তাঁর।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin