বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন



কুলাউড়া হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের ব্যতিক্রমী ‘উপহার সামগ্রী’

কুলাউড়া হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের ব্যতিক্রমী ‘উপহার সামগ্রী’


কুলাউড়া প্রতিনিধি :
বৈশ্বয়িক বিপর্যয়ে গ্রামে হতদরিদ্র কিংবা দিনমজুর মানুষ যখন ক্রমে অসহায় তখন প্রবাস এবং দেশে অবস্থানরত বিত্তবানরা প্রসারিত করলেন সহমর্মিতার হাত।

মুখ ফুটে সাহায্যের কথা বলতে না পারা মানুষগুলোর ঘরে যখন পৌঁছলো উপহার সামগ্রী তখন যেন সবাই বিষ্ময়ে হতবাক। পাশের বাড়ির প্রিয় মানুষগুলো যারা প্রবাসে এবং দেশে অবস্থান করছেন তারা এসব উপহার সামগ্রী দিয়েছেন ঘরে আটকে পড়া দিনমজুর ও কর্মহীন পরিবারের মাঝে।

কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে ১৭ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ১৬০টি পরিবারের মাঝে বিতরণ করা হয় এসব উপহার সামগ্রী।

উপহার সামগ্রীর তালিকায় ছিলো ৫০ কেজির এক বস্তা মিনিকেট চাল, ১০ কেজি আলু, ৫ লিটার সোয়াবিন তেল, ৫ কেজি পেয়াজ, ৩ কেজি ছোলা, ৩ কেজি মসুর ডাল, ২ কেজি লবণ ও সাবান। ১৬০টি পরিবারের জন্য এসব উপহার সামগ্রী ক্রয়ে সংগঠনের ব্যয় হয়েছে ৫ লাখ ৭৭ হাজার টাকা।

ক্লাবের সদস্যরা জানান, হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের সদস্য ও গ্রামেরই কৃতি সন্তান যারা আমেরিকা, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন তাদের অবদানেই এ মহৎকাজটি সম্পন্ন করা সম্ভব হয়েছে। সেই সাথে দেশে অবস্থানরত বিত্তবানদের অংশগ্রহণও রয়েছে। তবে এই উপহার বিতরণে ছিলো না কোন জাকজমক আয়োজন কিংবা প্রচারণা।

উপহার সামগ্রীগুলো বাড়ি বাড়ি পৌছে দেন হোসেন পুর গ্রামের বাসিন্দা ও ক্লাবের দায়িত্বশীলরা। এই মহৎ কাজটি সম্পাদনে অংশ নেন আবু তাহের মামুন, এজাজ মাহমুদ চৌধুরী ফুল, ফখরুল ইসলাম, আজিজুর রহমান রুহি, আব্দুল করিম রিপন, রায়হান, মুনতাসির, নাহিদ প্রমুখ।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin