বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন


কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সিলেটে আ.লীগের শোকসভায় ধাওয়া-পাল্টা ধাওয়া

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সিলেটে আ.লীগের শোকসভায় ধাওয়া-পাল্টা ধাওয়া


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের দক্ষিণ সুরমায় জাতীয় শোকসভায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও মারামারির ঘটনা ঘটেছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই শোকসভা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস এমপির উপস্থিতিতে এ ঘটনা ঘটে।

স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে শোকসভা শুরুর পর বিশৃঙ্খলার কারণে অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। প্রায় আধা ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে আবার শোকসভা শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দক্ষিণ সুরমার ময়ুরকুঞ্জ নামে একটি কমিউনিটি সেন্টারে শোকসভা চলাকালে স্থানীয় এমপি হাবিবুর রহমান হাবিব ও যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আসম মিসবাহের সমর্থকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। একটি পক্ষ সভায় হঠাৎ প্রবেশ করে স্লোগান ধরলে উত্তেজনার পর চেয়ার ছোড়াছুড়ি হয়। ওই সময় উপস্থিত নেতাকর্মীরা দৌড়াদৌড়ি শুরু করেন। পরে সেন্টারের বাইরেও উভয় পক্ষের কিছু নেতাকর্মী মারামারিতে জড়িয়ে পড়েন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল হাসান তালুকদার জানিয়েছেন, নেতাকর্মীদের মধ্যে বিশৃঙ্খলা দেখা দিলে পুলিশ তা নিয়ন্ত্রণে আনে। কিছু সময় পর আবার সভার কাজ শুরু হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin