রবিবার, ২৫ Jul ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে ৪ ডাকাত গ্রেফতার : লুণ্ঠিত মালামাল উদ্ধার

কোম্পানীগঞ্জে ৪ ডাকাত গ্রেফতার : লুণ্ঠিত মালামাল উদ্ধার


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
সিলেটের কোম্পানীগঞ্জে ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে চার ডাকাতকে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত নগদ অর্থ ও মালামাল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারদের মধ্যে দু’জন মঙ্গলবার বিকেলে সিলেটের মুখ্য বিচারিক হাকিম (কোম্পানীগঞ্জ) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মঙ্গলবার রাত নয়টায় জেলা পুলিশের জাগো নিউজে পাঠানো অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও গণমাধ্যম) মো. লুৎফর রহমান স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

ক্ষুদে বার্তায় বলা হয়, গত সোমবার (২০ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার দলইরগাঁও পুরানবাজারে পল্লী চিকিৎসক পরেশ হালদারের বাসায় একদল ডাকাত হানা দেয়। ডাকাত দল পরেশ হালদারের বাসার লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৪ লাখ টাকা এবং ১ লাখ ৫৭ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

পরে বাসার লোকজনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। বিষয়টি পেয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুলকে জানানো হলে পুলিশ এলাকাবাসীর সহায়তায় রাতভর অভিযান চালিয়ে দলইরগাঁওয়ের (মাঝপাড়া) বাসিন্দা ডাকাত আব্দুল হক (৩৫), দেলোয়ার হোসেন (২৫), দলইরগাঁওয়ের আব্দুল কাদির (৫৩) ও কাচাঁ মিয়াকে (৩৫) গ্রেফতার করে।

বিজ্ঞাপন

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় ডাকাতির স্বীকার পরেশ হালদার বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় গ্রেফতার ডাকাতদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানার মামলা নং-১২ দায়ের করেন।

গ্রেফতার আসামিদের আদালতে পাঠানো করা হলে আসামি আব্দুল হক ও দেলোয়ার ডাকাতির ঘটনায় নিজেদের জড়িত মর্মে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। স্বীকারোক্তিমূলক রেকর্ড শেষে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সিলেট জেলার পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, জেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে এবং জনগণের জানমালের নিরাপত্তায় সর্বোত্তম সেবা প্রদানে জেলা পুলিশ বদ্ধপরিকর। কোম্পানীগঞ্জের ডাকাতির ঘটনায় পুলিশ দ্রুত সময়ে চারজনকে গ্রেফতার করেছে। দুইজন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সহযোগী আসামি ডাকাতদের গ্রেফতারে থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin