মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ন



কোভিড-১৯ মোকাবিলায় সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসারও আহ্বান জানিয়েছেন সরওয়ার হোসেন

কোভিড-১৯ মোকাবিলায় সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসারও আহ্বান জানিয়েছেন সরওয়ার হোসেন


স্টাফ রিপোর্ট :

করোনাভাইরাসে সারা বিশ্ব এক মারাত্মক সংকটের মুখে। এতে থমকে গেছে সব ধরনের স্বাভাবিক কার্যক্রম। বৈশ্বিক এ সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিকভাবে সব পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে যাচ্ছেন। গ্রহণ করছেন স্বল্পমেয়াদী দীর্ঘমেয়াদী পরিকল্পনা ও কর্মসূচি। এনআরবি ব্যাংকের পরিচালক মো. জামিল ইকবালের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কালে সরওয়ার হোসেন এসব কথা বলেন।

মঙ্গলবার (১৯ মে) বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আকাখাজনা (বড়বাড়ি) পরিচালক মো: জামিল ইকবাল’র বাড়িতে দরিদ্র অসহায়দের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সরওয়ার হোসেন আরও বলেন, সমাজের ধনী ও বিত্তবানদের আহ্বান জানাই মানবিক বিপর্যয়ের এদিনে আপনারা যার যার অবস্থান থেকে জনগণের পাশে দাঁড়ান। সাহায্যের হাত বাড়িয়ে দিন। আপনারা কোনো প্রকার গুজবে কান দেবেন না। মারত্মক করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমাদের ঐক্যবদ্ধভাবে সর্তক থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ধৈর্য ও দায়িত্বশীলতার সঙ্গে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

খাদ্য সামগ্রী বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন, অতিথি হিসাবে ছিকে, কুরার বাজার ইউনিয়নের চেয়ারম্যান জনাব আবু তাহের, পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদার হাবিবুর রহমান, এনআরবি ব্যাংকের মাহবুব হোসেন চৌধুরী, দিপু চক্রবর্তীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin