রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৪৯ অপরাহ্ন



কোম্পানীগঞ্জে আল হারামাইন গ্রুপের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

কোম্পানীগঞ্জে আল হারামাইন গ্রুপের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ


শুভ প্রতিদিন ডেস্ক:

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট পরিস্থিতিতে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবারের মধ্যে আল হারামাইন গ্রুপ এর চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির ( সিআইপি) ও তার পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ২ হাজার ৫০০ কেজি চাল, ২ হাজার ৫০০ কেজি আলু, ১ হাজার ২৫০ কেজি পেয়াজ, ২৫০ লিটার তেল ও ২৫০ কেজি ডাল দেওয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, আল্ হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ এর ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ মোহাম্মদ অলিউর রহমান।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত ২৫০ পরিবারের মধ্যে প্রত্যেককে মোট ২৭ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।হেমায়াতুল ইসলাম দাখিল মাদ্রাসার সভাপতি কালা মিয়ার সার্বিক তত্ত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ, ভাইস চেয়ারম্যান লাল মিয়া, ৩নং তেলিখাল ইউ/পির সাবেক চেয়ারম্যান আপ্তাব আলী কালা মিয়া, বর্তমান চেয়ারম্যান আব্দুল ওদুদ আলফু , ২নং পূর্ব ইসলামপুর ইউ/পি চেয়ারম্যান বাবুল মিয়া।

হেমায়াতুল ইসলাম দাখিল মাদ্রাসার সহ সভাপতি আব্দুল আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আব্দুন নুর, আল্ হারামাইন হাসপাতাল প্রাঃলিঃ এর ম্যানাজার (ক্রয় বিক্রয়)পরশ সিংহ, সাবেক মেম্বার রশিদ আলী, আরাফাত আলী মেম্বার। স্কলার্সহোমের প্রভাষক ও বৃহত্তর জৈন্তা কেন্দ্রীয় গণপরিষদের যুগ্ম সম্পাদক মোঃ দুলাল আহমদ, কন্ট্রাকটর মোঃ জুয়েল আহমদ (বুড়িডহর),

হেমায়াতুল ইসলাম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা সাইদুল ইসলাম, কলাবাড়ী মাধ্যমিক স্কুলের শিক্ষক মোহাম্মদ বদরুল আলম,মশাহিদ আলী (থানা সদর), মাওঃ মখলিছুর রহমান, মাওঃ মোস্তাক আহমদ, নুর হোসেন, শরীফ আহমাদ মাহদী,সোহেল আহমদ, রাসেল আহমদ, জাহিদ হাসান, ইমন আহমদ সুমন, রিমন আহমদ, জাবের আহমদ সামী প্রমূখ।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin