বুধবার, ১২ মে ২০২১, ১১:০৩ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে ঢিলেঢালা লকডাউন

কোম্পানীগঞ্জে ঢিলেঢালা লকডাউন


শেয়ার বোতাম এখানে
  • 30
    Shares

সোহরাব আহমদ,কোম্পানীগঞ্জ:

সিলেটের কোম্পানীগঞ্জে ঢিলেঢালা ভাবে চলছে লকডাউনের প্রথম দিন। লকডাউন চলাকালে জরুরি প্রয়োজন ছাড়া জনসাধারণের ঘর থেকে বের হওয়া ও জরুরি সেবার যানবাহন ছাড়া সকল ধরনের যানচলাচল নিষেধ থাকলেও কোম্পানীগঞ্জের বিভিন্ন বাজারে জনতার উপচেপড়া ভিড় ও উপজেলার বিভিন্ন সড়কে কিছু সিএনজিচালিত অটোরিকশা, টমটম, ট্রাক, মোটরসাইকেল চলতে দেখা গেছে। উপজেলাজুড়ে ছিল টমটমের রাজত্ব।

এদিকে বুধবার সকাল সাড়ে ১১ থেকে বেলা ১ পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্য’র নেতৃত্ব ও কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুলের উপস্থিতে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রমে শেষে উপজেলার টুকেরবাজারে ঈদের বাজারের মতো জনতার উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। জনসাধারণের মাঝে খুব একটা সচেতনতা দেখা যায়নি। লকডাউন মানাতে বেলা ১টার পর থেকে আইনশৃঙ্খলা বাহিনী তৎপরতা দেখা যায়নি।

সচেতন নাগরিকেরা জানিয়েছেন, সিলেট শহর ও জেলার বিভিন্ন উপজেলায় পুলিশের চেক পোস্ট থাকলেও কোম্পানীগঞ্জে এধরনের কোন চেক পোস্ট দেখা যায়নি। যার ফলে এই উপজেলার লক ডাউন কার্যকর হয়নি। কর্তব্যরত কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (ওসি) কেএম নজরুল বলেন, আমাদের পক্ষ থেকে লকডাউন মানাতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।



শেয়ার বোতাম এখানে
  • 30
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin