শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫২ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে দুস্থদের মাঝে খাদ্য সহায়তার সামগ্রী বিতরণ

কোম্পানীগঞ্জে দুস্থদের মাঝে খাদ্য সহায়তার সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :-
কোম্পানীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রান্তিক মানুষের মাঝে জরুরি ত্রাণসামগ্রী (খাদ্যসামগ্রী) বিতরণ করা হয়েছে। শনিবার সকাল থেকে উপজেলার বুড়দেও, লাচখাল, কাটালবাড়ি, বাঘারপাড়, পাড়ুয়া বদিকোনা, ভোলাগঞ্জ গুচ্ছগ্রাম, নয়াগাঙ্গেরপাড় গুচ্ছগ্রামসহ বিভিন্ন এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার তেল, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

করোনাভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকার নির্দেশনায় উপজেলায় কর্মহীন হয়ে পড়েছেন অসংখ্য মানুষ। তাদের দুর্ভোগের কথা চিন্তা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য উপজেলা নির্বাহী অফিসার নিজে এসব এলাকায় গিয়ে একেবারে দিনমজুর ও খেটে-খাওয়া মানুষের ঘর খুঁজে বের করে পৌঁছে দেন এসব খাদ্য সামগ্রী, যাতে করে মানুষজন ঘরে বসে খেতে পারে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য জানান, প্রথম দফায় উপজেলার ৪০ টি দুস্থ পরিবারকে দেয়া হয়েছে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ৬টি ইউনিয়নের সকল দুস্থ পরিবারের মাঝে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হবে এবং পর্যায়ক্রমে এ ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

দুস্থদের মাঝে খাদ্য সহায়তার সামগ্রী বিতরণে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুত কান্তি দাস ও কোম্পানীগঞ্জ থানার পুলিশ উপ-পরিদশর্ক হিরক সিংহ সহায়তা করেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin