বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:০৬ অপরাহ্ন


কোম্পানীগঞ্জে বালু চুরির দায়ে হাতেনাতে বহিস্কৃত যুবলীগ নেতা গ্রেফতার

কোম্পানীগঞ্জে বালু চুরির দায়ে হাতেনাতে বহিস্কৃত যুবলীগ নেতা গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

সিলেটের কোম্পানীগঞ্জে বালু চুরি করার সময় শাহ আলম নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে পশ্চিম ইসলামপুর ইউনিয়নের নয়াগাঙেরপাড় গ্রামের সাবেক মেম্বার ময়না মিয়ার ছেলে। তিনি উপজেলা চেয়ারম্যান শামীম আহমদের ঘনিষ্টজন হিসেবে এলাকায় পরিচিত।

শনিবার (১১ মে) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ধলাই ব্রিজের নিচ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় বালু চুরি কারার কাজে ব্যবহৃত একটি ট্রাক ও একটি ফেলুডার মেশিন জব্দ করা হয়।  এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শাহ আলমসহ তিনজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে।

জানা যায়, ২০১৪ সালের ৩ অক্টোবর উপজেলার দয়ারবাজারে সংঘঠিত একটি ডাকাতির মামলার অন্যতম আসামি সে। এরপরই তাকে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক থেকে বহিস্কার করা হয়। এছাড়াও সে কোম্পানীগঞ্জ থানার একাধিক ডাকাতি মামলার আসামি। ২০১০ সালে অপহরণ ও হত্যা এবং লাশ গুম করার অভিযোগে একটি মামলাও রয়েছে তার বিরুদ্ধে ।

এছাড়ও বেশ কয়েকটি ডাকাতির ঘটনার মামলাও রয়েছে তার নাম। উপজেলার প্রভাবশালী নেতার ছত্র-ছায়ায় তিনি কয়েক বছর থেকে উপজেলায় চালিয়ে যাচ্ছিলেন নানা অপকর্ম।

কোম্পানীগঞ্জ থানার ওসি রজিউল্লাহ বলেন, বালু চুরির সময় শাহ আলমকে পুলিশ হাতেনাতে গ্রেপ্তার করে। পরে তাকে প্রধান আসামি করে আরও দুইজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত আছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin