বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:২২ পূর্বাহ্ন



কোম্পানীগঞ্জে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ বিতরণ

কোম্পানীগঞ্জে ভাটরাই প্রজন্ম ক্লাবের ত্রাণ বিতরণ


কোম্পানীগঞ্জ প্রতিনিধি : কোম্পানীগঞ্জের গ্রাম ভাটরাই গ্রামের  ভাটরাই প্রজন্ম ক্লাবের  উদ্যোগে গ্রামের প্রায় ১২০ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয় ।  আজ বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ক্লাবের  যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহমদ সুহাগ জানান, ২০১৮ সালের ২৩ আগস্ট প্রতিষ্ঠিত হওয়া সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে নানা সামাজিক কর্মকাণ্ড সফলতার সঙ্গে সম্পন্ন করছে।  এরই ধারাবাহিকতায় বর্তমান সময়ের নাজুক প্রেক্ষাপটে গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণের পাশাপাশি ‘করোনা ভাইরাস’ সম্পর্কিত সচেতনতা আনয়নের জন্য লিফলেট বিতরণও করা হয় । সমসাময়িক করোনা পরিস্থিতির জন্য যে বৈশ্বিক বিপর্যয়  তৈরী হয়েছে তাতে নিম্ন আয়ের বিপন্ন মানুষ হয়ে পড়েছে একেবারে অসহায় ।  আসন্ন রমজান মাসের কোনো প্রকার রসদ যোগাড় করার সামর্থ্য নেই এসব মানুষের।  রমজান পরিস্থিতি বিবেচনায় বোধবার রাত ১০ টার দিকে এসব প্রান্তিক জনগোষ্ঠীর ঘরে ঘরে ত্রাণ পৌছে দেয় সংগঠনের কর্মীরা ।

 

ত্রাণ বিতরণ কালে ছিলেন  সংগঠনের সভাপতি জাকারিয়া আহমদ,  সাধারণ সম্পাদক – আল- আমিন,  সহ সভাপতি মঈনুল ইসলাম, সাদিকুর রাহমান ও জুনায়েদ আহমদ,  যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহমদ, জামাল আহমদ ও নেওয়াজ শরীফ, সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ,  সহ সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, প্রচার সম্পাদক হাসান আল মাহমুদ, সহ-প্রচার সম্পাদক  বুরহান উদ্দীন সজীব, ধর্ম বিষয়ক সম্পাদক আমিন উদ্দিন  ক্রিড়া সম্পাদক মিজানুর রাহমান । এছাড়াও ক্লাবের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন-  শিব্বির আহমদ সোহাগ,  তাহমিদ জাওয়াদ, নাহিদুল হক নোমান, জাকারিয়া, সৈকত,  শান্ত  প্রমূখ ।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin