শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন


কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টা : কিশোর গ্রেপ্তার

কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টা : কিশোর গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

সিলেটের কোম্পানীগঞ্জে ৭ বছর বয়সি এক শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ হৃদয় মিয়া (১৪) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে। সোমবার সন্ধ্যায় এঘটনায় ওই কিশোরকে একমাত্র আসামি করে মামলা করেছেন শিশুটির পিতা। শিশুটিকে আহতাবস্থায় সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে ভর্তি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ৪ অক্টোবর রোববার সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল ইউনিয়নের চাতালপাড় (বিলাজুর) গ্রামে ভিকটিম শিশুটিকে বাড়িতে রেখে পল্লি চিকিৎসকের কাছে যান। এ সুযোগে পাশের বাড়ির বিল্লাল মিয়ার ছেলে হৃদয় মিয়ার ছেলে শিশুটির বসতঘরে ঢুকে দরজা বন্ধ করে শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় আশপাশের বাসার লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে এলে হৃদয় পালিয়ে যায়।
বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হলেও স্থানীয় জনগণ ও পুলিশের সক্রিয় ভূমিকার কারণে তা সম্ভব হয়নি।

ঘটনার পর সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যার পর কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম ও ওসি (তদন্ত) মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে চাতলপাড় গ্রাম থেকে স্থানীয় জনগণের সহযোগিতায় অভিযুক্ত হৃদয় মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা সোমবার সন্ধ্যায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা রুজু করা হয়েছে। মামলা নম্বর ৩।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin