সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩০ অপরাহ্ন


কোম্পানীগঞ্জে ৩শ দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন আওয়ামী লীগ নেতা

কোম্পানীগঞ্জে ৩শ দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন আওয়ামী লীগ নেতা


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

কোম্পানীগঞ্জ উপজেলা সদরের বুড়দেও গ্রামে ব্যবসায়ী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আব্দুল আলীর ব্যক্তিগত উদ্যোগে মঙ্গলবার দিনব্যাপী হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় ৩শ দরিদ্র পরিবারের মাঝে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল আলীর খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নিজ নিজ ঘরে থাকার আহবান জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো. রশিদ আলী, থানা সদর হেমায়েতুল ইসলাম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা সাইদুর রহমান, উত্তর বুড়দেও থানা সদর কেন্দ্রীয় জামে মসজিদের অর্থ সম্পাদক মো. নুরুল হক, থানাবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার সুমন, বুড়দেও ক্লাবের সভাপতি শাহীন আহমেদ, সহ সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সংবাদিক জিকরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মন্নান প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল আলী বলেন, করোনাভাইরাসের প্রভাবে সব ধরনের কর্মক্ষেত্র বন্ধ হয়ে যাওয়ায় নিদারুণ কষ্টে পড়েছেন হতদরিদ্র দিনমজুর মানুষ। তাদের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত উদ্যোগে ৩শ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় দরিদ্র মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের আহবান জানান তিনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin