শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন


কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

‘সব সময় মানব সেবায়’ এ শ্লোগানে সারা বিশ্বে বসবাসরত বাংলাদেশি প্রবাসীদের নিয়ে গঠিত কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্টের পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ মার্চ) সন্ধ্যা ৭ টায় সিলকো সংবাদ কার্যালয়ে কাঁঠালবাড়ী মডেল যুব সংঘের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পারভেজ সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আসমত আলী দূর্জয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লাল মিয়া।

পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা প্রবাসীদের সমাজের কল্যাণে এগিয়ে আসার জন্য ধন্যবাদ জানান। নানাবিধ সমস্যা নিয়ে আলোচনা করেন এবং প্রবাসীদের সমস্যা সমাধানে কাজ করতে বিভিন্ন দেশে অবস্থিত বাংলাদেশ দূতাবাস গুলোকে এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়কে আহ্বান জানান।

স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এম এ সালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের মোঃ বাবুল মিয়া,
সিলকো সংবাদ এর সম্পাদক ও প্রকাশক তারিকুল ইসলাম, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুহেল রানা, দৈনিক সিলেটের ডাকের প্রতিনিধি আবিদুর রহমান, দৈনিক শুভ প্রতিদিন প্রতিনিধি সোহরাব আহমদ।

ভ্যার্চুয়ালে পরিচিত ও মতবিনিময় সভায় যুক্ত ছিলেন কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্টের সভাপতি মোমেন এম রোমান ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ আবিরসহ প্রবাসীরা।

প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ জামাল মিয়া, বুলবুল আহমদ মোস্তফা, মোহাম্মদ আলী মোস্তাক, , সহ-সাধারণ সম্পাদক মোঃ আলমাছ, অর্থ সম্পাদক মোঃ মুছা মিয়া, সহ- প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম আরশ, সদস্য মাসুদ আহমেদ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin