শনিবার, ১৯ Jun ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

ক্যাম্পাসিয়ান ইন্টারপ্রিনিউরস এসোসিয়েশনের শাবিপ্রবি শাখার কমিটি গঠন

ক্যাম্পাসিয়ান ইন্টারপ্রিনিউরস এসোসিয়েশনের শাবিপ্রবি শাখার কমিটি গঠন


শেয়ার বোতাম এখানে
  • 14
    Shares

শাবিপ্রবি প্রতিনিধি:

বিশ্ববিদ্যালয় উদ্যোক্তাদের সংগঠন ‘ক্যাম্পাসিয়ান ইন্টারপ্রিনিউরস এসোসিয়েশন বাংলাদেশ’ (সিইএ) এর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী আমিনা পারভীন তিশা এবং সাধারণ সম্পাদক বাংলা বিভাগের শিক্ষার্থী মো. সালমান শাহ।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী তাহমিনা আক্তার বুশরা প্রমি, যুগ্ম সাধারণ সম্পাদক পলিটিক্যাল স্টাডিজ বিভাগের শুভ সাহা, একই বিভাগের সানজিদা মেহেরীন ও বাংলা বিভাগের ফারজানা রহমান আনিকা, সাংগঠনিক সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের মিশরাত সুলতানা মিষ্টি ও নৃবিজ্ঞান বিভাগের মোছাদ্দিক বিল্লাহ, অর্থ সম্পাদক লোক প্রশাসন বিভাগের মারজানা হক, প্রচার সম্পাদক সমাজবিজ্ঞান বিভাগের মুজাহিদুল ইসলাম জাকারিয়া, সহ-প্রচার সম্পাদক পলিটিক্যাল স্টাডিজ বিভাগের জাকিয়া মাহফুজা মৌ, প্রকাশনা সম্পাদক আই.পি.ই বিভাগের শাকিল আহমেদ, সহ-প্রকাশনা সম্পাদক জি.ই.বি বিভাগের সাইয়েদাতুন্নেসা সুমাইয়া, দপ্তর সম্পাদক সমুদ্রবিজ্ঞান বিভাগের আশরাফুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক এফইটি বিভাগের মো.জুয়েল রানা, তথ্য সম্পাদক একই বিভাগের মনজুরী তামান্না, সহ-তথ্য সম্পাদক রসায়ন বিভাগের সামিউল হাসান এবং সদস্য রসায়ন বিভাগের আরমান ও নৃবিজ্ঞান বিভাগের কাজী আসাদুজ্জামান।

নবগঠিত কমিটির সভাপতি আমিনা পারভীন তিশা বলেন, ছাত্রদের অনেকেরই ছাত্রাবস্থায় কিছু করার প্রবল ইচ্ছা থাকে। কারো কারো কাছে তো স্টার্টআপ-এর মাস্টারপ্ল্যান তৈরি করাও আছে। যা কিছু নতুন তাতে বাধা তো আসেই তাই কিছুটা সাহসের অভাবে শুরু করা হচ্ছে না হয়তো। এইসব পটেনশিয়াল উদ্যোক্তাদের উৎসাহিত করা এবং কাজ শুরু করার পর সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যেই সিইএ কাজ করে যাচ্ছে।

অন্যদিকে, একজন উদ্যোক্তা নিজের এবং আরও কিছু লোকের কর্মসংস্থান তৈরি করে দিতে পারেন। তাই বেকারত্বের হতাশা থেকে বের হয়ে আসার একটা ভালো উপায় হতে পারে নিজের উদ্যোগটা নিয়েই আগানো।


শেয়ার বোতাম এখানে
  • 14
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin