বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন


খাজাঞ্চি ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই : নৌকার প্রার্থী আরশ আলী গণি

খাজাঞ্চি ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই : নৌকার প্রার্থী আরশ আলী গণি


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
৩১শে জানুয়ারি অনুষ্টিতব্য সিলেটের বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী হয়েছেন প্রবাসী আওয়ামী লীগ নেতা আরশ আলী গণি। নির্বাচনকে ঘিরে ইউনিয়নে প্রচার প্রচারণায় এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। নৌকার প্রার্থী আরশ আলী গণি দিনরাত প্রচারণায় ব্যস্ত রয়েছেন।

একটি ভোট ভিক্ষা চেয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে ঘুরে বেড়াচ্ছেন। শুক্রবার বিকেলে নির্বাচনী প্রচারের অংশ হিসেবে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের মুফতির বাজারে নির্বাচনী এক প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

নির্বাচনী এ পথসভায় নৌকার প্রার্থী আরশ আলী গণি বলেন, খাজাঞ্চি ইউনিয়নকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চাই। ইউনিয়নে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চাই। তিনি বলেন, ইউনিয়নের কৃষকের জন্য সরকারি বরাদ্দের পাশাপাশি ও ব্যক্তিগত ভাবে সহযোগিতা হাত প্রসারিত করবো। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের যুবসমাজকে নিয়ে প্রশিক্ষণের মধ্য দিয়ে তাদের দক্ষ মানবসম্পদ পরিনত করবো। গ্রামীণ অবকাঠামো, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসার উন্নয়নসহ সমাজের একজন খাদেম হিসেবে কাজ করে যেতে চাই। তিনি বলেন, আমাকে আপনারা একটি ভোট ভিক্ষা দিন, বিনিময়ে আমি আপনাদের কাঙ্খিত উন্নয়ন উপহার দেব।

নিবাচনী এ পথসভায় সম্মানিত অথিতির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, মহানগর আওয়ামী লীগের সদস্য রাহাত তালুকদার, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপ-দপ্তর সম্পাদক নুরুল হক মেম্বার, সদস্য কবির হোসেন কুব্বার, আশিক আলী, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম আহমদ, যুক্তরাজ্যস্থ ডরসেট আওয়ামী লীগের সভাপতি এআর চেরাগ আলী।

খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মনির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, সদস্য ফয়ছল আহমদ, গৌছুল আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি এনামূল হক বিজয় প্রমূখ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান। সভা ও মিছিলে ইউনিয়নের সহাস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন। এসময় প্রার্থীর হাতে একটি নৌকা উপহার দিয়ে সমর্থন জানান স্থানীয় জাতীয় পার্টির শতাধিক নেতৃবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin