শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন


খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের ঘরে ঘরে মোমেন পত্নী

খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের ঘরে ঘরে মোমেন পত্নী


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
মহমারী করোনাভাইরাস বাংলাদেশে সংক্রমিত হওয়ার পরে সরকারী নির্দেশনা অনুযায়ী সবাইকে গৃহবন্ধী হতে হয়। যার ফলে সবচেয়ে বেশি বিপাকে পড়ে যান অসহায় ও দিন মজুর মানুষ।

বিপাকে পড়া অসহায় দিন মজুর মানুষকে খাদ্যসামগ্রী যোগান দিতে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এবং উনার সহর্ধমিনী মিসেস সেলিনা মোমেনের পক্ষ থেকে অসহায় ও দিন মজুর মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত রয়েছে।

এর ধারাবাহিকতায় আজ শনিবার (৯ মে) দুপুরে সিলেটে
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সহধর্মিণী মিসেস সেলিনা মোমেন সিলেটের কান্দিগাঁও ইউনিয়নের ১০০ টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, চিড়া, ছোলা, চিনি, সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কান্দিগাও ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান নিজাম উদ্দীন এবং জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমেদ ও একান্ত ব্যক্তিগত সচিব এমদাদুল হক, ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, ব্যক্তিগত সহকারি আবুল হোসেন।

এই বিষয়ে মাননীয় পররাষ্ট্রমন্ত্রী’র ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল জানান, মাননীয় পররাষ্ট্রমন্ত্রী মহোদয়ের নামে গঠিত এই ফাউন্ডেশন এর উদ্দেশ্য হচ্ছে মানবতার সেবা করা। মানবসেবাই মূল উদ্দেশ্য। এই মহামারী যতদিন থাকবে ততদিন এই ফাউন্ডেশনের খাদ্য বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin