বুধবার, ১২ মে ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

খালার বাড়িতে বেড়াতে এসে শিশু মরিয়মের করুণ মৃত্যু

খালার বাড়িতে বেড়াতে এসে শিশু মরিয়মের করুণ মৃত্যু


শেয়ার বোতাম এখানে
  • 13
    Shares

কুলাউড়া প্রতিনিধি:

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের উত্তর জয়চন্ডীতে পুকুরের পানিতে ডুবে মরিয়ম বেগম নামক ৩ বছরের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। রোববার (২৫ এপ্রিল) দুপুরে নিহত শিশু মরিয়মের খালা আঙ্গুরী বেগমের বাড়িতে এ দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের নবীনগর এলাকার শাহীন মিয়ার স্ত্রী আফিয়া বেগম নিজের শিশু কন্যাকে নিয়ে শনিবার বিকালে জয়চন্ডী ইউনিয়নের উত্তর জয়চন্ডী গ্রামের রফিক মিয়া ও আঙ্গুরী বেগম দম্পত্তির বাড়িতে বেড়াতে আসেন। আঙ্গুরী বেগম নিহত শিশু মরিয়মের আপন বড় খালা। রোববার দুপুরে সকলের অগোচরে বদনা দিয়ে পুকুর থেকে পানি তুলতে গিয়ে পড়ে যায় শিশু মরিয়ম।

প্রায় ঘন্টা খানেক পর নিখোঁজ মরিয়মকে খুজতে গিয়ে পুকুরে তার দেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক (এমও) আসিফ হায়দার শিশু মরিয়মকে মৃত বলে জানান। তাৎক্ষণিক শিশু মরিয়মের মা-খালা ও আত্মীয়-স্বজনদের আর্তচিৎকারে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে।

মরিয়মের খালু রফিক মিয়া বলেন, পুকুর পাড় দিয়ে তিনি কয়েকবার যাওয়া-আসা করেছেন। পানির নড়াচড়া এবং একটি বদনা পানিতে ভাসতেও তিনি দেখেছেন। কিন্তু কে জানে, সেখানে শিশু বাচ্চাটি পড়ে আছে ।

স্থানীয় ইউপি সদস্য মো. লোকমান মিয়া পানিতে পড়ে শিশু মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।



শেয়ার বোতাম এখানে
  • 13
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin