মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন


গঠনতন্ত্র না মেনে গোলাপগঞ্জ পৌর আ’লীগের নতুন কমিটি ঘোষণার প্রতিবাদে মিছিল

গঠনতন্ত্র না মেনে গোলাপগঞ্জ পৌর আ’লীগের নতুন কমিটি ঘোষণার প্রতিবাদে মিছিল


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গঠনতন্ত্র না মেনে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কর্তৃক গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের কমিটি পুর্নগঠনের প্রতিবাদে মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পৌর আওয়ামীলীগ ও তৃণমূল নেতাকর্মীদের উদ্যোগে পৌর শহরে এ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৌর চৌমুহনীতে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, পৌর কাউন্সিলর এম ফজলুল আলম।

৬ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক এনায়েত করিম খোকনের পরিচালনায় বক্তব্য রাখেন ৪ নং ওয়ার্ড আ’লীগের আহবায়ক মুক্তা মিয়া হাবিব, ৫নং ওয়ার্ড আ’লীগের যুগ্ম আহবায়ক সুলেমান আহমদ, ৭নং ওয়ার্ড আ’লীগের আহবায়ক হেলাল আহমদ, যুগ্ম আহবায়ক আব্দুস সালাম, ৮নং ওয়ার্ড আ’লীগের আহবায়ক মুখলিছুর রহমান এখলাছ, ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা আবুল হোসেন বাদশা, পৌর যুবলীগ নেতা মো.রাজু আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দলের গঠনতন্ত্র তোয়াক্কা না করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মনগড়া সিদ্ধান্তে গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের নতুন সভাপতি মনোনীত করে কমিটি পুর্নগঠন দলকে ছিনিমিনি করার সমান। আমরা এর তীব্র নিন্দা জানাই। যদিও এই সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে কিন্তু এ ধরনের সিদ্ধান্ত নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এসময় গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin