রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

গণগ্রেফতার করে ভোটের ফলাফল পাল্টানো যাবে না -শফি চৌধুরী

গণগ্রেফতার করে ভোটের ফলাফল পাল্টানো যাবে না -শফি চৌধুরী


শেয়ার বোতাম এখানে

জাতীয় সংসদের সিলেট-৩ দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, দেশের উন্নয়নের নামে বর্তমান অবৈধ আওয়ামীলীগ সরকারের মন্ত্রী-এমপিরা শুধু লুটপাঠ করেছেন। দেশের মানুষের জন্য তারা গত ১০ বছর কোনো কাজ করেনি। বর্তমানে বিরোধী নেতা কর্মীদের পুলিশ দিয়ে গ্রেফতার করে জনগণের ভোট ছিনিয়ে নিতে চাচ্ছে। প্রায় প্রতিদিনই আমার নির্বাচনী এলাকা থেকে নিরীহ বিএনপি নেতা কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। সরকারকে মনে রাখতে হবে গণগ্রেফতার করে ভোটের ফলাফল পাল্টানো সম্ভব নয়। তিনি ৩০ ডিসেম্বর আসন্ন সংসদ নির্বাচনে সারা দেশে ধানের শীষকে বিজয়ী করে এসব গণগ্রেফতারের জবাব দেওয়া হবে।

 

তিনি ২৫ ডিসেম্বর মঙ্গলবার তার নির্বাচনী এলাকা ফেঞ্চুগঞ্জ উপজেলায় গণসংযোগকালে ৬টি পথসভায় এসব কথা বলেন। উপজেলার সারকারখানা বাজার, পুরানবাজার, পালবাড়ী, নয়াবাজার, ফরিদপুর বাজার ও ফেঞ্চুগঞ্জ ডাক বাংলা প্রাঙ্গনে এসব সভা অনুষ্ঠিত হয়।


 

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বিএনপির পরিবেশ বিষয়ক সম্পাদক তসলিম আহমদ নেহারের সভাপতিত্বে ও সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামালের পরিচালনায় অনুষ্ঠিত এসব সভায় আরও বক্তব্য রাখেন যুবদলে সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট সাঈদ আহমদ, প্রবাসী বিএনপি নেতা হারুন চৌধুরী, শফি চৌধুরীর পুত্র বধু বিশিষ্ট সংঙ্গীত শিল্পি ও উপস্থাপক দিঠি চৌধুরী, বিএনপি নেতা সহিদুল ইসলাম কয়েছ, আক্তার হোসেন উস্তার, রেদওয়ানুল করিম, দিলা মিয়া মেম্বার, পারভেজ আহমদ, হাকিম উদ্দিন কয়ছর, মাজহারুল ইসলাম রাসেল, জুবের আহমদ, গিয়াস উদ্দিন, তানজিমুল ইসলাম, শাহেদ মেম্বার, জহিরুল ইসলাম তানিম, সাইফুল ইসলাম চোটন, মঈনুদ্দিন আহমদ, ফখরুল ইসলাম পাপ্পু, জাহাঙ্গীর হোসেন, সাজ্জাদ মিয়া, রাশেদুজ্জামান চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin