শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন


গণফোরামের বিশ্বনাথ উপজেলা শাখার নতুন কমিটি গঠন : আহবায়ক-তরিকুল, সচিব-নজরুল

গণফোরামের বিশ্বনাথ উপজেলা শাখার নতুন কমিটি গঠন : আহবায়ক-তরিকুল, সচিব-নজরুল


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: গণফোরামের বিশ্বনাথ উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সদস্য সচিব মো. তরিকুল ইসলাম শামীমকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট গণফোরামের সিলেটের বিশ্বনাথ উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আর এ কমিটিতে সদস্য সচিব হলেন সাবেক যুগ্ম আহবায়ক মো. নজরুল ইসলাম।

শনিবার সিলেটে গণফোরামের অনুষ্ঠিত বিভাগীয় মতবিনিময় সভায় এ কমিটি গঠন করা হয়। এরই প্রেক্ষিতে রোববার ২১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটির অনুমোধন দেন সিলেট জেলা গণফোরামের আহবায়ক অ্যাডভোকেট আনছার খান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক মো. মতিউর রহমান, মো. নুরুজ্জামান, মো. বাছিত খান, সাব্বির আহমদ, যুগ্ম সচিব মো. আতিকুর রহমান হিরা, মো. হাবিবুর রহমান, সদস্য মো. মিজানুর রহমান, মো. সোহেল আহমদ, মো. নুর উদ্দিন আহমদ, মো. রুবেল মিয়া, মো. জিলু মিয়া, মো. সেলিম আহমদ, মো. নেফুর মিয়া, মো. সেবুল মিয়া, মো. এনাম মিয়া, মো. সাইফুর রহমান, মো. বাছির আহমদ, মো. আছকন্দর আলী, মো. তারেক হাসান।

বিষয়টি নিশ্চিত করে জেলা গণফোরামের আহবায়ক অ্যাডভোকেট আনছার খান শুভ প্রতিদিনকে বলেন, শনিবার বিভাগীয় সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বিশ্বনাথ উপজেলা শাখার আগের কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin